• শিরোনাম

    মানবপাচারকারী মো. সোহরাব গাজী র‍্যাবের হাতে আটক

    দি গাংচিল ডেস্ক | ১৭ আগস্ট ২০২০


    মানবপাচারকারী মো. সোহরাব গাজী র‍্যাবের হাতে আটক

    মানবপাচারকারী মো. সোহরাব গাজীকে পটুয়াখালীর গলাচিপা থেকে আটক করেছে র‌্যাব।র‌্যাব-৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান আজ ১৭ আগস্ট (সোমবার) দুপুর ১২টার দিকে এ তথ্য প্রকাশ করেন।

    তিনি আরোও জানিয়েছেন, অনেকদিন ধরে একটি চক্র মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে মোটা অঙ্কের আয়ের লোভ দেখিয়ে মানবপাচার করে চলেছে। এই চক্রের টার্গেট মূলত মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের তরুণ বেকার যুবকেরা।প্রমান পাওয়া গেছে, চক্রটি বাংলাদেশের তরুণদের বেশি আয় এর প্রোলোভন দেখিয়ে অবৈধভাবে পাঠায় মধ্যপ্রাচ্যে ।র‌্যাব-৮ গোপন সংবাদ পেয়ে রবিবার ) সন্ধ্যা ৭টার দিকে আমখোলা ইউনিয়নের কিসমচ বাউরিয়া গ্রামে অভিযান চালিয়ে মো. সোহরাব গাজীকে আটক করা হয়। সোহরাব প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই চক্রের সদস্য বলে স্বীকার করেছেন।


    র‌্যাব কর্মকর্তা ইফতেখারুজ্জামান আরও জানান, সোহরাব পতলাক মো. সাইফুল ইসলাম (বর্তমানে ওমান) ও মো. গনি মিয়ার (বর্তমানে ওমান) সঙ্গে যোগসাজশ করে অবৈধভাবে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে বাংলাদেশ থেকে বিভিন্ন উপায়ে মানবপাচার করেন। তাকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। মানবপাচার চক্রের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১