• শিরোনাম

    যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ভিতরে সংঘর্ষে ৩ জন মারা গেছে

    দি গাংচিল ডেস্ক | ১৩ আগস্ট ২০২০


    যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ভিতরে সংঘর্ষে ৩ জন মারা গেছে

    বৃহস্পতিবার বিকেলে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে (সিডিসি) সংঘর্ষে তিনজন মারা গেছে।

    নিহতরা হলেন, খুলনা জেলার দৌলতপুর উপজেলার মহেশ্বরপাড়া দক্ষিণপাড়ার রোকা মিয়ার ছেলে পারভেজ হাসান রাব্বী (১৮) এবং বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ছলিবপুর পূর্বপাড়ার নান্নু প্রামাণিকের ছেলে নাইম হাসান (১৭,) এবং বগুড়া জেলার শেরপুর উপজেলার অন্তর্গত মহিপুর গ্রামের নুরুল ইসলাম নুরুর ছেলে রাসেল হোসেন (১৮) ।


    অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে নাইম ও পারভেজকে যথাক্রমে ধর্ষণ ও হত্যার অভিযোগে সিডিসির অভ্যন্তরে আটক করা হয়েছিল।

    জেলা বিশেষ শাখার (ডিএসবি) পরিদর্শক মশিউর রহমান জানান, বিকেলে শিশু উন্নয়ন কেন্দ্রের অভ্যন্তরে সংঘর্ষে তিন ছেলে মারা গেছে। “কেন্দ্রের আধিকারিকরা লাশগুলি যশোরে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে গেছে। সংঘর্ষের বিস্তারিত তাৎক্ষণিকভাবে জানা যায়নি।”


    যশোর সিডিসির প্রমোশন কর্মকর্তা মুশফিক আহমেদ বলেছেন, দু’টি প্রতিদ্বন্দ্বী গোষ্ঠী কয়েকদিন আগে সংঘর্ষে লিপ্ত হয়েছিল, এতে বেশ কয়েকজন আহত হয়েছিলেন।

    তিনি বলেন, এই সংঘর্ষের ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে দু’পক্ষ আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। লোহার রড এবং ভারি লাঠির আঘাতে নয়জন আহত হয়। আহতদের তিনজনের অবস্থা খারাপ হয়ে যাওয়ায় তাদের হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


    হাসপাতালের জরুরি বিভাগের ডাঃ অমিও দাস জানান, ঘটনার দেড় ঘণ্টার পর সিডিসি থেকে তিনটি লাশ হাসপাতালে আনা হয়েছে। নাইম হাসানকে সন্ধ্যা 6:৩৮ টায়, পারভেজ হাসানকে সন্ধ্যা সাড়ে সাত টায় এবং রাসেলকে রাত ৮ টা ৪০ মিনিটে আনা হয়েছিল।

    তিনি বলেন, “একটি লাশের মাথায় গভীর আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে,” অন্য দুজনের দেহে আঘাতের বিষয়টি এখনও পরীক্ষা করা হয়নি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮