• শিরোনাম

    রিয়াল মাদ্রিদ ছেড়ে রদ্রিগেজ এখন এভারটনে

    | ০৮ সেপ্টেম্বর ২০২০


    রিয়াল মাদ্রিদ ছেড়ে রদ্রিগেজ এখন এভারটনে

    সোমবার রিয়াল মাদ্রিদ থেকে জেমস রদ্রিগেজের চুক্তি শেষ করে এভারটনে পাড়ি জমিয়েছে, কলম্বিয়ার এই প্লেমেকারকে ম্যানেজার কার্লো আনজলোটির সাথে তৃতীয়বারের জন্য পুনরায় একত্রিত করলেন।

    প্রিমিয়ার লিগের ক্লাবটি ২৯ বছর বয়সী এই স্ট্রাইকারের জন্য ২৯ মিলিয়ন ডলার প্রদান করেছে বলে জানা গেছে, যিনি ২০১৪ বিশ্বকাপে সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার অর্জন করেছিলেন।


    

    বিশ্ব মঞ্চে জেমসের দক্ষতার কারণে তিনি ছয় বছর আগে রিয়াল মাদ্রিদে ৮০ মিলিয়ন ইউরো ($ ৯৫ মিলিয়ন ডলার) পাড়ি জমান এবং তিনি এ্যানস্লোত্তির পরিচালনায় স্পেনের রাজধানীতে প্রথম মৌসুমে চমকপ্রদ হয়েছিলেন।


    রদ্রিগেজ মনে করেন আমি নিশ্চিত কার্লো এবং তার প্রযুক্তিগত কর্মীদের সাথে আমরা বড় জিনিস অর্জন করতে পারি এবং এর একটি বড় কারণ (আমি স্বাক্ষর করেছি) ছিল কার্লো অ্যানস্লোত্তির উপস্থিতি।এর আগে দুটি ভিন্ন ক্লাবে আমি তাঁর সাথে বেশ ভাল সময় উপভোগ করেছি। এটাই এখানে আসার বিশাল কারণ ছিল।

    ১৯৯৫ সাল থেকে এভারটন কোনও বড় ট্রফি জিততে পারেননি, তবে জেমস বলেছিলেন যে তৃতীয়বারের জন্য ক্লাব বিকল্পের সাথে দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করার পরে ট্রফি জয়ই তার লক্ষ্য।


    আরও বলেন, আমি মনে করি ট্রফি জয়ের সিরিয়াসলি এবং সংকল্প সাফল্যের দিকে নিয়ে যেতে পারে।

    জুনে প্রিমিয়ার লিগ পুনরায় শুরু হওয়ার পর মৌসুমের দুর্বল শেষ হওয়ার পরে মিডফিল্ড শক্তিবৃদ্ধির জন্য অ্যানোলোত্তি মরিয়া ছিলেন।

    ফরাসি মিডফিল্ডার আবদুলে ডকৌয়ের জন্য ওয়াটফোর্ডের সাথেও একটি চুক্তি সম্মত হয়েছে বলে জানা গেছে।

    আঞ্জলোটি বলেন, সবাই জানেন যে জেমস দুর্দান্ত খেলোয়াড় এবং প্রচুর স্ট্রাইকারদের সহায়তা করার মতো ক্ষমতা সম্পন্ন খেলোয়াড়।তিনি ক্লাবের প্রকল্প এবং আমরা যে উন্নতি করতে চাই সে সম্পর্কে সত্যই উচ্ছ্বসিত তিনি স্বাক্ষর করতে সত্যিই উত্তেজিত ছিলেন এবং আমি তাকে বোঝাতে সময় ব্যয় করি নি – তিনি ইতিমধ্যে নিশ্চিত ছিলেন।

    “জেমস এবং অ্যালানের মতো খেলোয়াড়রা আমাদের উন্নত হতে সহায়তা করতে পারে এবং আমরা তাদের আরও ভাল হতে সহায়তা করতে পারি। এই ক্লাবটির ফলাফল, দল এবং ফলাফলগুলি উন্নত করতে এই জাতীয় সংযোগ সহায়ক হতে পারে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১