• শিরোনাম

    লালমনিরহাট জেলা কারাগারের ১৪ কারারক্ষী স্ট্যান্ড রিলিজ

    মোঃ ফরহাদ হোসেন (লালমনিরহাট প্রতিনিধি) | ১৫ সেপ্টেম্বর ২০২০


    লালমনিরহাট জেলা কারাগারের ১৪ কারারক্ষী স্ট্যান্ড রিলিজ

    মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে লালমনিরহাট জেলা কারাগার হতে ১৪ জন কারারক্ষীকে অন্য কারাগারে বদলি করা হয়েছে। বদলীর এই আদেশ কার্যকরী করতে তাদেরকে স্ট্যান্ড রিলিজ করেছে কারা কর্তৃপক্ষ।

    মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর লালমনিরহাট কারাগারের জেল সুপার কিশোর কুমার নাগ বিষয়টি নিশ্চিত করেন। সোমবার ওই ১৪ জনকে স্ট্যান্ড রিলিজের সিদ্ধান্ত নেওয়া হয় বলে তিনি জানান।


    জানা গেছে, কারারক্ষী মেহেদি ও তার কারারক্ষী স্ত্রী কয়েক মাস আগে অন্য কারাগার থেকে বদলি হয়ে লালমনিরহাট কারাগারে যোগ দেন।

    যোগদানের পর লালমনিরহাট কারাগারে বন্দী মাদক মামলার আসামী শুভর সাথে কারারক্ষী মেহেদীর পরিচয় হয়। তার কিছুদিন পরেই শুভ জামিনে মুক্তি পেয়ে কারারক্ষী মেহেদির সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করে।


    মাদক ব্যবসায়ী শুভ কারারক্ষী মেহেদীর সাথে হাত মিলিয়ে কারাগারে মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তুলেছে এমন অভিযোগ পাওয়া গেছে।

    মাদক ব্যবসার পাশাপাশি মেহেদী নিজেও মাদক সেবন করতো। শুভ মেহেদীর সাথে বন্ধুত্বের এক পর্যায়ে মাদক সেবন ও পাচারের ভিডিও ধারন করে যার সুত্র ধরেই বাকি কারারক্ষীদের গোপন তথ্য প্রকাশিত হয় এবং কারা কর্তৃপক্ষের সিদ্ধান্তে ১৪ জনকেই স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১