• শিরোনাম

    শিল-পাটা নিয়ে দ্বন্দে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

    দি গাংচিল ডেস্ক | ২১ সেপ্টেম্বর ২০২০


    শিল-পাটা নিয়ে দ্বন্দে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

    চাঁদপুর জেলার কচুয়া উপজেলায় শিল-পাটা নিয়ে দ্বন্দে বড় ভাই বাবুল এর হাতে ছোট ভাই ওয়াজীউল্লাহ খুন হয়েছে। রবিবার উপজেলার পালাখাল ইউনিয়ন এর দহুলীয়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

    নিহত ওয়াজীউল্লাহর স্ত্রী রেনু বেগম বলেছেন, ওয়াজীউল্লাহর ৫ ভাই এর পরিবারের সদস্যরা মশলা বাটতে একটি শিল-পাটা ভাগাভাগি করে ব্যবহার করতো। রবিবার সকাল বেলায় কে আগে মশলা বাটবে সে বিষয়কে কেন্দ্র করে ওয়াজীউল্লাহ এবং বাবুলের পরিবার এর সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়েছিলো।


    এক পর্যায়ে তা ঝগড়ায় রুপ নেয়। অতঃপর বড় ভাই বাবুল ক্ষিপ্ত হয়ে শিল দিয়ে ছোট ভাই ওয়াজীউল্লাহর মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

    এই ব্যপারে কচুয়া থানার ওসি (তদন্ত) ইব্রাহীম খলিল জানিয়েছেন, পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরহেদ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য চাঁদপুরে মর্গে পাঠিয়েছে। মশলা বাটাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। তবে এখন পর্যন্ত মৃত ব্যাক্তির স্বজনরা থানায় মামলা করেননি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে ও সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১