• শিরোনাম

    শ্রীলঙ্কা সফরে টাইগারদের সাথে নাও থাকতে পারেন ব্যাটিং কোচ নীল ম্যাককেঞ্জি

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ২১ আগস্ট ২০২০


    শ্রীলঙ্কা সফরে টাইগারদের সাথে নাও থাকতে পারেন ব্যাটিং কোচ নীল ম্যাককেঞ্জি

    বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচ নীল ম্যাককেঞ্জির শ্রীলঙ্কায় আসন্ন টেস্ট সিরিজে দলের সাথে থাকার সম্ভাবনা নেই।

    যদিও ম্যাককেঞ্জিকে কেবল টাইগারদের সীমিত ওভারের ক্রিকেটে চুক্তিবদ্ধ করা হয়েছিল, তবুও তাকে বাংলাদেশ টেস্ট ক্রিকেটের উপদেষ্টা হিসেবেও ধরা হয়েছিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) লাল বলের ক্রিকেটেও তার দক্ষতা যাচাই করতে আগ্রহী ছিল।


    তবে, কেন ম্যাককেঞ্জি শ্রীলঙ্কা সফরে যেতে অস্বীকার করেছেন তা এখনও জানা যায়নি বলে জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান।

    আকরাম খান গতকাল সাংবাদিকদের বলেছেন, “কেন তিনি দলের সাথে শ্রীলঙ্কা সফরে যেতে চান না তা পরিষ্কার নয়।”


    “আমরা এই বিষয়টি নিয়ে তার সাথে বিশদভাবে আলোচনা করতে পারিনি। তিনি কেবল এই সফরে যেতে চান, বা ভবিষ্যতে তিনি টিম বাংলাদেশের ব্যাটিং কোচ হতে রাজি নন কিনা, তা আগে জানা দরকার। ম্যাককেঞ্জির কাছ থেকে আমরা এখনও সে খবর পাইনি। তার সাথে আরও কিছু কথা বলার আছে”।

    আকরাম খান আরও বলেন, ম্যাককেঞ্জির সমস্যা কী তা পরিষ্কার করে জানার পরেই বিসিবি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। তবে তিনি এখন পর্যন্ত শ্রীলঙ্কা সফরে যেতে অস্বীকার করেছেন বলে বিসিবি বিকল্প হিসেবেবে দুই বা তিনজন কোচের সাথে আলোচনা করছে।


    এটা বিশ্বাস করা যায় যে ম্যাককেঞ্জির বিকল্প হিসেবে প্রাক্তন ব্যাটসম্যান ক্রেগ ম্যাকমিলান শ্রীলঙ্কায় টাইগারদের সাথে ব্যাটিং কোচ হিসেবে যুক্ত হওয়ার বিবেচনায় এগিয়ে থাকবেন।

    আকরাম খান বলেছেন,“আমাদের কাছে আরও বিকল্প রয়েছে। ম্যাককেঞ্জি যদি মোটেই না যায় তবে আমরা এই সফরের জন্য সেখান থেকে একটি বিকল্প বেছে নেব। ক্রেগ ম্যাকমিলান সেই তালিকায় রয়েছেন এবং তার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না”

    উল্লেখ্য, আগামী ২৪ অক্টোবর থেকে শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১