• শিরোনাম

    রাজধানীতে সিরিয়াল রেপিস্ট গ্রেফতারঃ র‍্যাব-৪

    দি গাংচিল ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০২০


    রাজধানীতে সিরিয়াল রেপিস্ট গ্রেফতারঃ র‍্যাব-৪

    প্রতীকী ছবি

    ঢাকার দারুসসালাম এলাকা থেকে একাজন সিরিয়াল রেপিস্ট গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। গ্রেফতারকৃত ব্যাক্তির নাম সৈয়দ মনির হোসাইন ওরফে মশিউর ওরফে মইনুল ইসলাম।তার বয়স ৩৫ বছর।

    র‌্যাব-৪ এর একটি দল গত শনিবার মধ্যরাতের দিকে বাংলা কলেজের সামনের রাস্তা থেকে তাকে গ্রেফতার করেছে।


    রবিবার দুপুর বেলায় র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেছেন, সৈয়দ মনির হোসাইন সূক্ষ কৌশল অবলম্বন করে ভিকটিমকে মোবাইল এর মাধ্যমে বিগত ৮ মাস যাবৎ হোয়াটসঅ্যাপ ,ইমোসহ নানারকম সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে ফুসলিয়ে আপত্তিকর ছবি সংগ্রহ করেছে।অতঃপর দিনের পর দিন ভিকটিমকে ধর্ষণ করেছে এবং পাশাপাশি টাকা না দিলে ওসব আপত্তিকর ভিডিও,অডিও,ছবি, সোশাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে বারংবার।

    আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, মনির স্যানিটারি মেকানিক এর কাজ করে। একজন ভিকটিম এর  অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করার পর তথ্য উপাত্ত থেকে জানা গেছে,অভিযুক্ত মনির একজন সিরিয়াল রেপিস্ট।


    জিজ্ঞাসাবাদ এ  মনির আরোও ৫/৬ জনকে ধর্ষণ করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে।ঠিক একই রকমভাবে ফাঁদে পড়ে ধর্ষণের শিকার এবং ব্ল্যাকমেইল এর শিকার হয়েছেন এই মর্মে অভিযোগ করেছেন আরোও ৫ জন নারী।

     


     

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১