• শিরোনাম

    সিলেটে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত

    দি গাংচিল ডেস্ক | ২৯ আগস্ট ২০২০


    সিলেটে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত

    সিলেটের গোলাপগঞ্জে যাত্রীবাহী বাস ও একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৫ জন নিহত হয়েছে্ন এবং ১ জন আহত হয়েছেন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।

    শনিবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী এলাকার এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের সিএনজি চালক বাহার উদ্দিন (৪০), ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের মৃত আজমল আলীর ছেলে লাল মিয়া (২৭) ও ফুলবাড়ি ইউনিয়নের লরিফুর হাজিপুর গ্রামের জাকারিয়া, তবে নিহত অন্য দুই যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।


    গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জ গামী বাসটি রানাপিং থেকে গোলাপগঞ্জে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার উপর উথিয়ে দিলে এই দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। আর আহত দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


    বেলা দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকারিয়া মারা যান। পরে ১৭ বছর বয়সী আরও এক যুবকের মৃত্যু হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন ।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১