• শিরোনাম

    সিলেট এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণ : ৯ জনের বিরুদ্ধে মামলা

    দি গাংচিল ডেস্ক | ২৬ সেপ্টেম্বর ২০২০


    সিলেট এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণ : ৯ জনের বিরুদ্ধে মামলা

    ছবিঃ অভিযুক্তদের কয়েকজন

    সিলেটের এমসি কলেজের ছাত্রবাসে ছাত্রলীগের নেতা-কর্মী কর্তৃক স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় নয় জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

    শনিবার (২৬/০৯/২০) সকালে ৬ জনের নাম উল্লেখ করে এবং ৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়। নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে নগরীর শাহপরাণ থানায় এ মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী ।


    আসামিরা হলেন-এমসি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, রবিউল হাসান, তারেক আহমদ ও অর্জুন। এজাহারভুক্ত আসামিদের সবাই ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

    এদিকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্তদের ধরতে সাঁড়াশি অভিযান শুরু করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।। রাতভর অভিযান চালিয়ে ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানের রুম থেকে বেশ কিছু দেশীও অস্ত্র এবং একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।


    গণধর্ষণে অভিযুক্তরা মূলত সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রঞ্জিত সরকারের অনুসারী বলে জানা যায়।তারা সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল ইসলামের সঙ্গে রাজনীতি করতেন বলেও জানা গেছে। একাধিক অনুষ্ঠানে রঞ্জিত সরকার ও নাজমুল ইসলামের সঙ্গে তাদের ছবি রয়েছে। তবে, দীর্ঘদিন এমসি কলেজে ছাত্রলীগের কমিটি না থাকায় অভিযুক্তদের কোনো পদ-পদবি নেই। কিন্তু এমসি কলেজের রাজনীতিতে তারা সক্রিয়।

    উল্লেখ্য, শুক্রবার (২৫/০৯/২০) ধর্ষিত তরুণী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজে ঘুরতে আসেন। রাত সাড়ে ৮টার দিকে তরুণীর স্বামী সিগারেট খাওয়ার জন্য এমসি কলেজের গেটের বাইরে যান । এসময় কয়েকজন যুবক তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে যেতে চায়। এতে তার স্বামী প্রতিবাদ করলে তাকে মারধর শুরু করে ছাত্রলীগের কর্মীরা। এক পর্যায়ে তরুণী ও তার স্বামীকে ছাত্রলীগের নেতাকর্মীরা এমসি কলেজের হোস্টেলে নিয়ে যান এবং স্বামীকে বেধে ওই নারীকে গণধর্ষণ করে।


    এসময় তাদের সাথে থাকা ৯০-টি মডেলের একটি গাড়িও ছিনিয়ে নিয়ে যায় অভিযুক্তরা। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে গাড়িটি উদ্ধার করেছে। ধর্ষিত ওই তরুণী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি আছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১