• শিরোনাম

    নাটোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে

    সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার এবং গাছের চারা বিতরণ

    সুষ্ময় দাস, জেলা প্রতিনিধি, নাটোর | ১৮ আগস্ট ২০২০


    সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার এবং গাছের চারা বিতরণ

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার এবং গাছের চারা বিতরণ অনুষ্ঠান আজ সকাল ১০টায় হ্যাপি নাটোর এর স্বপ্নকলি স্কুলে অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠিত এই আয়োজনে শিশুদের হাতে পুরস্কার এবং গাছের চারা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আবু হাসান, সহকারি কমিশনার (ভূমি), নাটোর সদর, নাটোর। এসময় বয়স্ক শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝেও গাছের চারা তুলে দেওয়া হয়। এর আগে শিশুদের ১৫ আগস্টের গুরুত্ব এবং জাতীয় শোক দিবস সম্পর্কে আলোকপাত করেন সংগঠনের প্রধান নির্বাহী সুষ্ময় দাস।


    কোভিড-১৯ এর এই মহামারীতে বিদ্যালয় বন্ধ থাকায় এবার ভিন্ন পদ্ধতিতে প্রতিযোগিতার আয়োজন করে হ্যাপি নাটোর। সেচ্ছাসেবী সংগঠন হ্যাপি নাটোর এর সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান জানান স্বপ্নকলি স্কুলের শিশুরা তাদের বাসায় বসে চিত্রাঙ্কন, হাতের সুন্দর লেখা, রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। উক্ত প্রতিযোগিতায় স্বপ্নকলি স্কুলের চারটি শ্রেণির ১২০ জন শিশু অংশগ্রহণ করেছে। এছাড়া দেশব্যাপি মুজিববর্ষ উপলক্ষে এক কোটি গাছের চারা রোপনের অংশ হিসেবে স্বপ্নকলি স্কুল এবং বয়স্ক শিক্ষা কেন্দ্রের ১৫০ জনের মধ্যে এই গাছের চারা বিতরণ করা হয়েছে। এসময় স্বপ্নকলি স্কুলের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১