• শিরোনাম

    স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

    দি গাংচিল ডেস্ক | ১৬ সেপ্টেম্বর ২০২০


    স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

    ঢাকার ভাটারা থানাধীন বালুরমাঠ এলাকায় মনিরা আক্তার নামের ২৭ বছর বয়সী গৃহবধূকে হত্যা করা হয়েছে। হত্যার করার পর তার স্বামী গলাকেটে আত্মহত্যার চেষ্টা করেছেন।

    বুধবার (১৬ সেপ্টেম্বর) রাতের প্রথম প্রহরে ভাটারা ঢালীবাড়ি বালুর মাঠ এলাকায় এই ঘটনাটি ঘটেছে।সংবাদ পেয়ে রাত আড়াইটার দিকে পুলিশ এসে সেই গৃহবধূর লাশ উদ্ধার করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এর মর্গে পাঠানো হয়েছে।


    নিহত গৃহবধূর গ্রামের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বালিগাঁও গ্রাম এ। বর্তমান এ তিনি ভাটারার ঢালীবাড়ী বালুর মাঠ এলাকায় বাসা ভাড়া করে বাসায় থাকতেন।

    ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান পারভেজ জানিয়েছেন,বুধবার রাতের প্রথম প্রহরে ঢালীবাড়ি এলাকায় স্ত্রীকে হত্যার করার পর নিজের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করছেন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এ ছুটে গিয়েছে।ঘটনাস্থলে গিয়ে গৃহবধূ মনিরাকে মৃত অবস্থায় দেখতে পাওয়া গেছে।অতঃপর মনিরার স্বামী দিলীপকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    তিনি আরোও জানিয়েছেন, এ দম্পতির প্রতিবেশীদের মাধ্যমে জানা গেছে, দিলীপ অটোরিকশা চালায়। ওদের দশ মাসের একটি সন্তানও আছে। প্রায়শই পারিবারিক ব্যাপার নিয়ে তাদের মাঝে ঝগড়া চলতো। গতরাতেও তাদের মধ্যকার ঝগড়ার আলামত পাওয়া যায়।ঝগড়ার এক পর্যায়ে দিলীপ মনিরাকে ভারী কিছুএকটা দিয়ে মাথা এবং কপালসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ফলে ঘটনাস্থলেই মারা যান মনিরা।আর এর পরপরই দিলীপ ধারালো অস্ত্র নিয়ে নিজের গলাকেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১