• শিরোনাম

    স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, ১০ মাস পর যুবক গ্রেফতার

    দি গাংচিল ডেস্ক | ১৫ সেপ্টেম্বর ২০২০


    স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, ১০ মাস পর যুবক গ্রেফতার

    চট্টগ্রাম নগরীর হালিশহরে গণধর্ষণ এর অভিযোগে ২৭ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ দাবি করেছে ইমন নামের এ যুবক ১০ মাস পূর্বে সংঘটিত একটি গণধর্ষণ মামলার অন্যতম প্রধান আসামি।

    গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে হালিশহর ছোটপুল এলাকা থেকে ইমনকে গ্রেফতার করে পুলিশ।


    হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানিয়েছেন,গত নভেম্বর মাসে এক গৃহবধূকে ধর্ষণ এর মামলায় ইমন দীর্ঘদিন ধরেই পলাতক ছিলো। তার আগে এ মামলায় অভিযুক্ত অপর ২ যুবককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

    ঘটনা সংক্রান্ত বিষয়ে তিনি জানান, ২০১৯ সালের ১১ই নভেম্বর রাতে ভুক্তভোগী নারী তার স্বামীসহ ছোটপুলের ভাড়াবাড়ীতে ছিলেন।সেদিন রাত ১২টার দিকে সাজ্জাদ হোসেন ওরফে আবেদ (২৭), আব্দুর নূর হোসেন ওরফে লল (২৮),  নূর উদ্দিন (২৭) এবং গতকাল গ্রেফতারকৃত ইমন (২৭) গৃহবধূটির বাসায় এসে দরজায় কড়া নাড়ে। তার স্বামী দরজা খুলে দিলে অভিযুক্তরা বাসার ভেতর প্রবেশ করে।


    অতঃপর আবেদ এবং ইমন তার স্বামীকে বেঁধে ঘর থেকে বের করে গলির মুখে আটকে রাখে।ওদিকে বাসার ভেতরে থাকা আব্দুর নূর হোসেন এবং নূর উদ্দিন ঐ নারীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।কিছুক্ষন পর বাইরে অবস্থান করা ইমন এবং আবেদ ঘরে প্রবেশ করে ভুক্তভোগীর মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে।

    এই ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে হালিশহর থানায় এই ৪ জনকে আসামি করে ১ টি ধর্ষণ মামলা দায়ের করেন।


     

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১