• শিরোনাম

    স্বাস্থ্যমন্ত্রী বলেছেন দেশ থেকে করোনা এমনিতেই চলে যাবে!

    দি গাংচিল ডেস্ক | ১৬ আগস্ট ২০২০


    স্বাস্থ্যমন্ত্রী বলেছেন দেশ থেকে করোনা এমনিতেই চলে যাবে!

    সারা পৃথিবীব্যাপী আলোরন সৃষ্টিকারী প্রানঘাতী করোনা ভাইরাস বাংলাদেশ থেকে ভ্যাকসিন ছাড়াই চলে যাবে বলে মন্তব্য  করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।তিনি আরোও বলেন, মানুষ বাড়ীতে বসে চিকিৎসা সেবা পাচ্ছে বলে হাসপাতালে রোগীর সংখ্যা কম।

    ১৫ ই আগষ্ট (শনিবার) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষকী এবং জাতিয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস (বিসিপিএস) মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।


    মন্ত্রীমহোদয় আরোও বলেছেন ,ভ্যাকসিনের প্রয়োজন হবে কী না জানি না তবে আমরা আনন্দিত এজন্য যে দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুহার কমেছে।

    উক্ত আলোচনায় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্য  অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আলী নূর ,স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নান,বিএমএ সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন, বিএমআরসি’র সভাপতি ও কমিউনিটি ক্লিনিক ট্রাস্টের চেয়ারম্যান সৈয়দ মোদাচ্ছের আলী, সাধারণ সম্পাদক ইহতেশামুল হক চৌধুরী, স্বাচিপের সভাপতি ইকবাল আর্সলান, সাধারণ সম্পাদক এম এ আজিজ প্রমুখ।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১