• শিরোনাম

    স্বাস্থ্যসেবার অবস্থা জানতে বিশেষ সভা করেছেন রাঙামাটির দায়িত্বপ্রাপ্ত সচিব পবন চৌধুরী

    গাংচিল ডেস্ক | ১০ জুলাই ২০২০


    স্বাস্থ্যসেবার অবস্থা জানতে বিশেষ সভা করেছেন রাঙামাটির দায়িত্বপ্রাপ্ত সচিব পবন চৌধুরী

    রাঙামাটি জেলা ও এর বিভিন্ন উপজেলা পর্যায়ের হাসপাতালগুলোর বর্তমান অবস্থা জানতে বিশেষ সভা করেছেন রাঙামাটির দায়িত্ব প্রাপ্ত সচিব বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। শুক্রবার বিকেলে রাঙামাটি সার্কিট হাউসে এই সভা অনুষ্ঠিত হয়।

    রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এর সভাপতিত্বে আলোচনা সভায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ প্রীতি প্রসুম বড়ুয়া, রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির, সিভিল সার্জেন বিপাশ খীসা,  অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাপ পরাগ তালুকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমসহ রাঙামাটির ১০ উপজেলার উপজেলা স্বাস্থ্যকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।


    এসময় কোভিড-১৯ চিকিৎসা দিতে গিয়ে উপজেলা পর্যায়ের পরিকল্পনা কর্মকর্তারা কি কি সমস্যার সম্মুখীন হয়েছেন এবং বর্তমানে হাসপাতালের জনবল সংকটের বিষয়টি পবন চৌধুরীর কাছে উপস্থাপন  করেন।

    সচিব মহোদয় সম্ভাব্য সকল ধরনের সহযোগীতা করার পরামর্শ দেন। তিনি আরও বলেন, করোনা চিকিৎসায় জেলা ও উপজেলা পর্যায়ে যারা সামনে থেকে সেবা দিচ্ছেন তাদের নিরাপত্তার বিষয়টি আগে দেখতে হবে।তারা হল আসল যোদ্ধা।


    এ সময় রাঙামাটি সদর হাসপাতালের উন্নয়নে সেন্টাল অক্সিজেন সবরাহের জন্য কি পরিমান অর্থ সহায়তা প্রয়োজন তার তথ্য জানতে চান পবন চৌধুরী।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১