• শিরোনাম

    স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হলেন ডাঃ সেব্রিনা ফ্লোরা

    দি গাংচিল ডেস্ক | ১৩ আগস্ট ২০২০


    স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হলেন ডাঃ সেব্রিনা ফ্লোরা

    অধ্যাপক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক হিসেবে দ্বায়িত্বপালন করছিলেন তিনি।

    আজ বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের পরিকল্পনা উন্নয়ন শাখার অতিরিক্ত মহাপরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। তিনি ২০ অগাস্ট থেকে অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব নেবেন বলে জানা গেছে।


    বাংলাদেশে করোনা সংক্রমনের শুরু থেকে নমুনা পরীক্ষা এবং ব্রিফিং নিয়ে দেশের মানুষের কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন মীরজাদি। পরে অবশ্য তার জায়গায় স্বাস্থ্য অধিদপ্তরের আরেক অতিরিক্ত মহাপরিচালক নাসিমা বেগম ব্রিফিং করে আসছিলেন।

    অধ্যাপক সেব্রিনা ফ্লোরা ঢাকা মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী। এরপর জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) থেকে রোগতত্ত্বে স্নাতকোত্তর করেন তিনি। এরপর তিনি বাংলাদেশ মেডিকেল রিসার্চ কাউন্সিলে সহকারী পরিচালক হিসেবে যোগ দিয়ে তিন বছর গবেষণা করেন। ডা. সেব্রিনা ফ্লোরা ২০১৬ সালে আইইডিসিআরের পরিচালক হিসেবে নিয়োগ পান।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১