• শিরোনাম

    ১০বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

    সাবিকুন্নাহার কাঁকন | ১০ সেপ্টেম্বর ২০২০


    ১০বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

    টাঙ্গাইল সদরের ৪র্থ শ্রেণি পড়ুয়া ১০ বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।মৃত শিশুটির পরিবার অভিযোগ করেছে, ধর্ষণ করে শিশুটিকে হত্যা করা হয়েছে। এই ঘটনায় ২ জনকে জিজ্ঞাসাবাদ এর জন্য সদর থানায় নিয়ে গেছে পুলিশ।

    গতকাল বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেল বেলায় টাঙ্গাইল সদর উপজেলার চৌধুরী মালঞ্চ মিরপুর মধ্যপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে।মৃত শিশুটি সদর উপজেলার মগড়া ইউনিয়নের চৌধুরী মালঞ্চ মিরপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।


    শিশুর চাচাতো ভাই জানিয়েছে,গতকাল বুধবার দুপুর থেকেই তার ছোট্ট বোনটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।অনেক জায়গায় খোঁজ করার পর বিকেলের দিকে বাড়ির কাছের এক কচুক্ষেতে শিশুর মরদেহটি পরে থাকতে দেখা যায়।সে আরোও জানায়,তার বোনটিকে ধর্ষণ করার পর হত্যা করে ফেলে রেখে গেছে।

    নিহত শিশুটির ভগ্নিপতি জানিয়েছেন,তার শ্যালিকাকে খুঁজে না পাওয়ায় পুরো এলাকা জুড়ে মাইকিং করা হয়েছিলো।এরপর বাড়ির কাছেরই একটি কচুক্ষেতে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে দুইজনকে থানায় নিয়ে যায় পুলিশ।


    নিহত শিশুটির বাবা জানান, গতকাল বুধবার দুপুর থেকেই মেয়েকে পাওয়া যায় নি।অনেকভাবে খোঁজ করার পর আনুমানিক রাত ৮টার দিকে বিবস্ত্র অবস্থায় বাড়ীর পার্শ্ববর্তী কচুক্ষেতে তার মেয়ের লাশ পাওয়া গেছে।

    তিনি আরোও বলেন, ধর্ষণ করে তার মেয়েকে হত্যা করা হয়েছে।কান্নাজড়িত কন্ঠে শোকাপ্লুত বাবা তার ছোট্ট ফুটফুটে মেয়েটিকে যারা ধর্ষণ করেছে এবং অতঃপর হত্যা করেছে সেই নরপিচাশদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন।


    টাঙ্গাইল সদর থানা পুলিশ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল এর মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি।কিন্তু ২ জনকে জিজ্ঞাসাবাদ এর জন্য থানায় ডাকা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১