• শিরোনাম

    ভুট্টাবোঝাই ট্রাক থেকে ১০৯ কেজি গাঁজা উদ্ধারঃ আটক ১

    দি গাংচিল ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০২০


    ভুট্টাবোঝাই ট্রাক থেকে ১০৯ কেজি গাঁজা উদ্ধারঃ আটক ১

    আবুল হোসেন নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করে ট্রাকসহ ১০৯ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। রংপুর জেলার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়ন এর চন্ডিপুর গ্রামের মৃত বেলায়েত হোসেন এর ছেলে এই আবুল হোসেন শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী।

    আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) ভোর বেলায় পাবনা শহরের বাস টার্মিনাল (গোল চত্বর) এলাকার চেকপোস্টে তাকে আটক করা হয়। দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এই সংবাদটি নিশ্চিত করেছে।


    র‌্যাব-১২ সিপিসি-২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) আমিনুল কবীর তরফদার জানিয়েছেন, গোপন সংবাদ এর ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে পাবনা জেলায় কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচার জন্য মাদক বহন করে আনছে।

    সে সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব এর একটি আভিযানিক দল প্রস্তুতি নেয়। আজ রাতে আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে পাবনা বাস টার্মিনাল এলাকার গোল চত্বরে তারা চেকপোস্ট স্থাপন করেন।


    আজ (সোমবার) ভোরে ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নম্বর এর ট্রাকটি র‌্যাব এর সিগনালে থামলেও ট্রাকটির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এমন অবস্থায় র‌্যাব এর আভিযানিক দলটি ট্রাকচালক আবুল হোসেনকে (৫২) ঘটনাস্থলেই আটক করে ফেলে।

    তারপর ভুট্টাবোঝাই করা ট্রাকটি তল্লাশি করা হলে সেখান থেকে ১০৯ কেজি গাঁজা পাওয়া যায়। ট্রাকচালককে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ট্রাকচালক এর ছদ্মবেশে বিভিন্ন মালামাল পরিবহন এর কাজ করে দেখালেও আসলে সে দীর্ঘদিন ধরে মাদক পরিবহন এবং কেনা-বেচার সাথে সম্পৃক্ত।


    পাবনা জেলাসহ দেশের অন্যান্য এলাকাতে সে মাদক কেনা-বেচার সাথে দীর্ঘদিন ধরে জড়িত বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

    পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানিয়েছেন,আজ (সোমবার) দুপুরে এই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আদালত এর মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানোর বিষয়টি প্রক্রিয়াধীন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১