• শিরোনাম

    ১২ ঘন্টার ব্যাবধানে মা,মেয়ে এবং বাবার মৃত্যু

    দি গাংচিল ডেস্ক | ২০ সেপ্টেম্বর ২০২০


    ১২ ঘন্টার ব্যাবধানে মা,মেয়ে এবং বাবার মৃত্যু

    মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে কুষ্টিয়ার মিরপুরে মা-বাবা এবং মেয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। ইতোমধ্যেই তিনজনেরই মরদেহ দাফন সম্পন্ন করা হয়েছে। কুষ্টিয়ার মিরপুর উপজেলায় শুক্রবার রাত থেকে শনিবার পর্যন্ত মৃত্যুর এ ঘটনাগুলো ঘটেছে।

    মৃতরা হলেন- কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার ধুবাইল ইউনিয়ন এর গোবিন্দগুনিয়া গ্রাম এর লালন মল্লিক (৭০), লালন মল্লিক এর স্ত্রী আনজেরা খাতুন (৬৫) এবং লালন মল্লিক এর মেয়ে মক্কেল আলীর স্ত্রী আঙ্গুরী খাতুন (৪০)।


    স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত পৌঁনে ১১টার দিকে অসুস্থ অবস্থায় মারা যান লালন মল্লিক এর স্ত্রী আনজেরা খাতুন। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় গোবিন্দগুনিয়া কবরস্থান এ তাকে দাফন করা হয়।

    মায়ের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন মৃতের মেয়ে আঙ্গুরী খাতুন। এক পর্যায়ে নিজ বাড়িতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।আঙ্গুরী খাতুনকে হাসপাতালে নেয়ার পথেই বেলা আনুমানিক ১১টার দিকে তিনি মারা যান।


    অতঃপর বড় মেয়ের মারা যাওয়ার খবর শুনে নিজ বাড়িতে বেলা সাড়ে ১১টা দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন লালন মল্লিক। মাত্র ১২ ঘণ্টার মধ্যেই মা-বাবা এবং মেয়ের এমন মৃত্যুতে শোকের ছায়া পড়েছে অত্র এলাকায়।

    ধুবাইল ইউনিয়ন পরিষদ এর সদস্য সাইফুল ইসলাম জানিয়েছেন,” খুবই মর্মান্তিক ঘটনা এটি। দীর্ঘদিন ধরে হার্ট সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন আনজেরা খাতুন।গত শুক্রবার রাতে মারা গেছেন তিনি। সকাল ৯টায় আমরা তার লাশ দাফন করেছি। বেলা ১১টায় শুনলাম তার মেয়ে আঙ্গুরী খাতুনও মারা গেছেন।এর কিছুক্ষণ পরই জানতে পারলাম স্ত্রী এবং মেয়ের শোকে নিজ বাড়িতেই মারা গেছেন লালন মল্লিক।”


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১