• শিরোনাম

    ৭৪ পাউন্ডের কেক কেটে ফেনীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

    মোস্তাফিজুর রহমান, ফেনী | ২৯ সেপ্টেম্বর ২০২০


    ৭৪ পাউন্ডের কেক কেটে ফেনীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

    ছবিঃ সংগৃহিত

    ফেনীতে ৭৪ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধু কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে ফেনী জেলা আওয়ামীলীগ।

    আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) ফেনী পৌরসভা চত্ত্বরে কেক কাটেন ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এসময় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রতি জন্মদিনের শুভেচ্ছা জানান নিজাম উদ্দিন হাজারী এমপি। সাংসদ বলেন দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের। বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন বঙ্গবন্ধু কন্যাকে দীর্ঘজীবী করেন।


    কেক কাটা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক,যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীহ, মহিলা আওয়ামীলীগ সহ সকল স্তরের নেতা কর্মীদের উপস্থিতিতে পৌর চত্ত্বর মিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠানে একে অপরকে মিষ্টিমুখ করিয়ে আনন্দ ভাগাভাগি করে নেন। সকলের মুখে ছিল আনন্দ আর উৎসাহ, উদ্দীপনা।

    এতে আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বি.কম, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি পিপি হাফেজ আহম্মদ, প্রিয়রঞ্জন দত্ত, জেলা মহিলা লীগের সভানেত্রী জাহান আরা বেগম সুরমা,সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি,জেলা যুবলীগের সভাপতি ও দাগনভুঁইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চোধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি করিম উল্ল্যাহ বি.কম, সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল,ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।


    জেলা আওয়ামীলীগের সুত্রে জানা যায় দিনভর জেলার প্রতিটি উপজেলা ও পৌরসভায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নানান কর্মসূচি পালন করে আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠন গুলো।

    এর আগে দুপুরে দলের অস্থায়ী কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করে ফেনী জেলা আওয়ামীলীগ। মোনাজাতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন জায়গায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি, মিলাদ ও দোয়ার মাহফিল, অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি পালন করে দলের নেতাকর্মীরা।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১