• শিরোনাম

    অডিশনের তিক্ত অভিজ্ঞতা জানালেন রাধিকা

    | ১৩ জুলাই ২০২১


    অডিশনের তিক্ত অভিজ্ঞতা জানালেন রাধিকা

    সিনেমায় সুযোগ পেতে চাই সুন্দর শরীর। আর সুন্দর শরীর পেতে গেলে সার্জারি করতে হবে। এমন কথাই অডিশন দিতে গিয়ে শুনতে হয়েছিল রাধিকা মদনকে। ‘হিউম্যানস অফ বম্বে’ নামের একটি ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন রাধিকা।

    সাক্ষাৎকারে রাধিকা জানান, খুব কম বয়সে গ্ল্যামার জগতে প্রবেশ করেছিলেন তিনি। অডিশন দিয়েই সিরিয়ালে সুযোগ পেয়েছিলেন। কিন্তু সেই সময় এতটাই পরিশ্রম হত যে ভাল করে ঘুমোতেও পারতেন না। রাধিকার ওজনও বেড়ে গিয়েছিল। তখন শুনেছিলেন তার বদলে অন্য কাউকে সিরিয়ালের নায়িকা হিসেবে নেওয়া হবে। চরিত্র খোয়ানোর ভয়ে বেশ কিছুটা ওজনও কমিয়েছিলেন নায়িকা। এরপরই সিরিয়ালের জগৎ ছেড়ে সিনেমায় আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।


    অনেক অডিশন দিয়েছিলেন বলে জানান রাধিকা। সেই সময়ই একটি অডিশনে তাকে বলা হয়েছিল সুন্দর শরীরের জন্য সার্জারি করতেই হবে। কিন্তু তাতে ভেঙে পড়েননি এবং ভালো চরিত্র পেতে কোনো কম্প্রোমাইজ করতে রাজি ছিলেন না তিনি। এর জন্য রোল পেতে বেশ দেরিও হয়েছিল। কিন্তু অডিশন দেওয়ার মধ্যেই আনন্দ খুঁজে নিতেন বলে জানান রাধিকা।

    অভিনেত্রীর মতে, গন্তব্যে পৌঁছানোর থেকেও বেশি প্রয়োজন তাতে পৌঁছানোর রাস্তা দিয়ে চলাটা উপভোগ করা।


    রাধিকা মদন মুম্বাইয়ের গ্ল্যামার দুনিয়ায় সফর শুরু করেছিলেন ‘মেরি আশিকি তুমসে হি’ ধারাবাহিকের মাধ্যমে। পরে সিরিয়াল থেকে বিরতি নিয়ে সিনেমার জগতে প্রবেশ করেন। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘পটাখা’ ছবিতে অভিনয় করে দর্শকের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিলেন। প্রয়াত ইরফান খানের শেষ ছবি ‘অংগ্রেজি মিডিয়াম’-এও ছিলেন তিনি। ইরফানের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১