• শিরোনাম

    ইসকো অথবা টনি ক্রু্সের বদলে দিবালাকে চায় রিয়াল!

    দি গাংচিল স্পোর্টস ডেস্ক | ১১ আগস্ট ২০২০


    ইসকো অথবা টনি ক্রু্সের বদলে দিবালাকে চায়  রিয়াল!

    মাঝমাঠে শক্তি বাড়াতে চায় রিয়াল মাদ্রিদ।দলে আনতে চায় সিরি আ’র বর্ষসেরা ফুটবলার হয়েছেন আর্জেন্টিনা তারকা পাউলো দিবালাকে।তবে নগদ অর্থ দিয়ে দিবালাকে কিনতে চায় না লস ব্লাঙ্কোসরা।

    প্লে মেকার টনি ক্রুস কিংবা অ্যাটাকিং মিডফিল্ডার ইসকোর বদলে দিবালাকে তাদের দলে পেতে চায় রিয়াল মাদ্রিদ।বহুদিন ধরে এই দুই মিডফল্ডার রিয়াল মাদ্রিদে খেলছেন।


    চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ অবশ্য তারকা ফুটবলার কিনবে না বলে ঘোষণা দিয়েছে। তবে ফুটবলারের বিনিয়মে ফুটবলার দলে ভেড়াতে কোন সমস্যা নেই তাদের।সেক্ষেত্রে নগদ অর্থ খরচ হচ্ছে না তাদের।

    জুভেন্টাস অবশ্য পাউলো দিবালাকে এই মুহুর্তে ছাড়তে নারাজ।  চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে জুভেন্টাস।তাই এই মুহূর্তে দিবালার মতো তারকাকে বিক্রি করে দলের শক্তি কমাতে চায় না তারা।


    জুভেন্টাস তাদের কোচ মাউরিসিও সারিকে বরখাস্ত করে নতুন কোচ হিসেবে বিশ্বকাপ জয়ী সাবেক ইটালিয়ান মিডফিল্ডার  আন্দ্রে পিরলোকে নিয়োগ দিয়েছে। তবে মাউরিসিও সারি ছাঁটাই হলেও তার শেষ সময়ে দিবালা আবার ফর্মে ফিরেছে। চলতি মৌসুমে প্লে মেকার হিসেবে নতুন জায়গায় দারুণ খেলেছেন দিবালা। গোল করেছেন ১১টি, সমান সংখ্যক গোল করিয়েছেন।

    উল্লেখ্য, করোনার কারণে আর্থিক ক্ষতি পুষিয়ে নিতে গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ, লুকাস ভাসকেস, মারিয়ানো দিয়াজের মতো ফুটবলার বিক্রির জন্য বাজারে তুলেছে রিয়াল মাদ্রিদ।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১