• শিরোনাম

    এনসিটিএফ অ্যালামনাই সাংবাদিকদের নিয়ে কর্মশালার উদ্বোধন

    সুষ্ময় দাস | ১৩ সেপ্টেম্বর ২০২১


    এনসিটিএফ অ্যালামনাই সাংবাদিকদের নিয়ে কর্মশালার উদ্বোধন

    সংগৃহীত

    আজ ১৩ সেপ্টেম্বর ২০২১ সকাল ১০ টায় আন্তর্জাতিক সংস্থা প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় ইয়েস বিডি এবং অপরাজেয় বাংলাদেশ এর আয়োজনে দুইদিন ব্যাপী এনসিটিএফ এল্যামনাই জার্নালিস্ট এন্যুয়াল ওয়ার্কশপ এন্ড এ্যকশন প্লান শীর্ষক কর্মশালার উদ্বোধন করা হয়।

    ন্যাশনাল চিলড্রেনস টাস্কফোর্স এনসিটিএফ এর শিশু সাংবাদিকগণ কিভাবে আরো ভালো কাজ করতে পারে এবং সেইসাথে জেলা পর্যায়ে যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার, লিঙ্গ ভিত্তিক সহিংসতা, শিশু অধিকার বিষয়ে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ এবং সেইসব রিপোর্টগুলো কিভাবে সামনে আনা যায় এই বিষয়ে প্রশিক্ষণে বিস্তারিত আলোচনা করা হয়।
    আজ কর্মশালার প্রথম দিনে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর ওয়াই মুভস প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক রাজিয়া সুলতানা, ক্যাপাসিটি বিল্ডিং স্পেশালিষ্ট  সৈয়দা হোসনে কাদেরি মালা, এসআর এইচআর টেকনিক্যাল স্পেশালিষ্ট নিলুফা নার্গিস পূর্বাশা, ইয়েস বিডির নির্বাহী পরিচালক শামীম আহমেদ শেসন পরিচালনা করে। প্রথমদিন যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার এবং এর উপাদান, লিঙ্গ ভিত্তিক সহিংসতা, শিশু অধিকার বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর ওয়াই মুভস প্রকল্প এই বিষয়ে কি কি কাজ করছে ভবিষ্যতে কি কি কাজ করতে পারে সেই বিষয়ে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে বিভিন্ন মতামত এবং পরামর্শ উঠে আসে।
    গাজিপুর জেলার ছুটি রিসোর্টে অনুষ্ঠিত এই কর্মশালায় সারাদেশের বিভিন্ন জেলার এনসিটিএফ এল্যামনাই সাংবাদিকগণ যোগদান করেন।
    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০