• শিরোনাম

    এনসিটিএফ চুয়াডাঙ্গার সহযোগিতায় ২ জন শিক্ষার্থীর স্কুলে ভর্তি হওয়ার সুযোগ

    সাইফুল্লাহ আল সাদিক | ২০ জানুয়ারি ২০২২


    এনসিটিএফ চুয়াডাঙ্গার সহযোগিতায় ২ জন শিক্ষার্থীর স্কুলে ভর্তি হওয়ার সুযোগ

    আজ ২০ জানুয়ারি  এনসিটিএফ চুয়াডাঙ্গার সহযোগিতায় ২ জন শিক্ষার্থী স্কুলে ভর্তি হওয়ার সুযোগ পেল।

    করনায় অনেকই হারিয়েছে কাজ এবং হারিয়েছে পারিবারিক সচ্ছলতা।এনসিটিএফ স্কুল কমিটির মাধ্যমে জানা যায়  এমনই দুই পরিবার তাদের  পারিবারিক অসচ্ছলতার জন্য সন্তানদের  স্কুলে ভর্তি করাতে পারছিল না। বন্ধ হয়ে যাচ্ছিল তাদের পড়াশোনা এবং আগামীর স্বপ্ন দেখা। বিষয়টি মাসিক সভায় আলোচিত হয় এবং সিদ্ধান্ত গৃহীত হয় তাদেরকে স্কুলে ভর্তি করানো হবে। এনসিটিএফ জেলা কমিটি উক্ত বিষয় নিয়ে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের সাথে আলোচনা করে।


    আলোচনায় পুলিশ সুপার  শিক্ষার্থীদের সাথে দেখা করেন এবং তাদের ভর্তি করিয়ে নেওয়ার আশ্বাস দেন। তারই পরিপ্রেক্ষিতে ২০ জানুয়ারি ২০২২  এনসিটিএফ সদস্যবৃন্দরা উক্ত দুই শিক্ষার্থীকে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যায়। ছায়েম শেখ ৭ম শেণী,
    ও এর ভর্তির ব্যবস্থা করেন। আশ্বস্ত করেন ভবিষ্যতে যে কোনো ধরনের সহযোগিতা তিনি করবেন।

    স্কুলে ভর্তি হতে পেরে দুজন শিক্ষার্থী খুবই আনন্দিত। এত সুন্দর একটা কাজ করার জন্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম স্যার এনসিটিএফ, চুয়াডাঙ্গা কমিটি কে ধন্যবাদ জানান । আরো উৎসাহিত করেন ভবিষ্যতে আরো ভাল ভাল কাজ করার জন্য। এ সময় উপস্থিত ছিলেন, এনসিটিএফ চুয়াডাঙ্গা কমিটির, সাধারণ সম্পাদকঃ সাইফুল্লাহ সাদিক সৌরভ, শিশু সংসদ সদস্যঃ নাইম বিন হাসান এবং সেভ দ্য চিলড্রেনের জেলা ভলেন্টিয়ার মোঃসাফাতুল্লাহ  ইসলাম।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১