• শিরোনাম

    এবার প্রতারণার অভিযোগে ডি. জে শাকিল গ্রেফতার

    শাহানাজ শিমুল, সিরাজগঞ্জ | ১২ আগস্ট ২০২০


    এবার প্রতারণার অভিযোগে ডি. জে শাকিল গ্রেফতার

    সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার রিশান গ্রুপের আলোচিত চেয়ারম্যান ডি জে শাকিল বুধবার বিকেলে নিজ কর্মস্থল তাড়াশ উপজেলা গেট থেকে গ্রেফতার হয়েছে।

    জানা যায় তার নিজ কার্যালয় রিশান গ্রুপ থেকে বগুড়া ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। ডি. জে শাকিল তাড়াশ উপজেলার কৃষক লীগের সভাপতি গোলাম মোস্তফার ছেলে ও তাড়াশ উপজেলা যুবলীগের সহ সভাপতি।


    এ সময় তার আরো দুইজন সহযোগী রিশান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও একই উপজেলার মালেকের ছেলে হুমায়ুন কবির লিমন ও এডমিন অফিসার নওগাঁ জেলার সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে বলে প্রকাশ করা হয়।

    জানা যায় ডি যে শাকিল বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ চাকুরী খবর পত্রিকার সরকারি বেসরকারি চমকপ্রদ বিজ্ঞাপন দিয়ে বেকার যুবকদের থেকে চাকুরী দেয়ার নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন।


    চাকুরী না পেয়ে টাকা ফেরত চাইলে উল্টো হুমকি দিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এছাড়াও এম্পি মন্ত্রির নাম ভাংগিয়ে এসব অপকর্ম করে বেড়াতেন বলে জানান।

    এ ব্যাপারে বগুড়া ডিবি ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিন ডি. জে শাকিলের গ্রেফতারের বিষয় টি নিশ্চিত করে বলেন, ডিজিটাল মামলায় অভিযুক্ত করে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং তার ব্যবহৃত কম্পিউটার সহ বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১