• শিরোনাম

    এ আর রহমানের সাথে পারফর্ম করবেন মমতাজ-মাইলস

    দিগাংচিল ডেস্ক | ২৭ মার্চ ২০২২


    এ আর রহমানের সাথে পারফর্ম করবেন মমতাজ-মাইলস

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কনসার্ট আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। ২৯ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে কিংবদন্তি সঙ্গীত শিল্পী এ আর রহমানের সাথে পারফর্ম করবেন বাংলাদেশের মমতাজ বেগম এবং জনপ্রিয় ব্যান্ড মাইলস।

    বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, ‘এ আর রহমানের কনসার্টে মমতাজ বেগম এবং জনপ্রিয় ব্যান্ড মাইলস পারফর্ম করবেন। তারা প্রথম স্লটে পারফর্ম করবেন। এ আর রহমান পারফর্ম করবেন দ্বিতীয় স্লটে।’


    মুজিববর্ষ বা মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে অস্কার বিজয়ী সংগীতশিল্পী এ আর রহমানের কনসার্টটি ২০২০ সালের আয়োজন করার কথা ছিল বিসিবির। এছাড়া এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনেরও সূচি ছিল। কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে পরিকল্পনাটি বাতিল করা হয়।

    দুই বছর পর সেই উৎসবের কিছু অংশ আলোর মুখ দেখতে পেলেও তারকা খেলোয়াড়রা ব্যস্ত থাকায় টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করা সম্ভব নয়। বিসিবি জানিয়েছে, ভবিষ্যতে ওই দুটি ম্যাচ আয়োজন করার চেষ্টা করবে।


    অনুষ্ঠানটি উপভোগ করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোট ১৪-১৫ হাজার দর্শক কনসার্ট উপভোগ করতে পারবেন। বিসিবির নির্ধারিত স্থান থেকে টিকিট কিনবেন তারা।

    মিরপুর শেরে বাংলায় কনসার্টের প্রস্তুতি চলছে। মঞ্চে সবুজ কক্ষ স্থাপন করা হয়েছে। প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। তবে এটি কোন চ্যানেলে লাইভ দেখানো হবে কি-না তা এখনও ঠিক হয়নি।


    বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। আশা করি আগামীকালের মধ্যে সিদ্ধান্ত নেয়া হবে। তারপর বিষয়টি জানান হবে।’

    উল্লেখ্য, ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিসিবি আয়োজিত একটি কনসার্টে পারফর্ম করেছিলেন এ আর রহমান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১