• শিরোনাম

    দলীয় ক্ষমতার অপব্যবহার করবেন না বলেছেন ওবায়দুল কাদের

    দি গাংচিল ডেস্ক | ২৭ আগস্ট ২০২০


    দলীয় ক্ষমতার অপব্যবহার করবেন না  বলেছেন ওবায়দুল কাদের

    বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের  এক সভায় দলীয় সদস্যদের ক্ষমতার অপব্যবহার না করার জন্য বলেছেন।

    কেউ চিরকাল ক্ষমতায় থাকে না। ১৫ ই আগস্টের গণহত্যার ঘটনাটি চোখের পলকে  বাংলাদেশে ঘটেছিল। এমনকি ২১ আগস্ট গ্রেনেড আক্রমণ হঠাৎ ঘটেছিল। এখন দল ক্ষমতায়। ক্ষমতার অপব্যবহার করবেন না। আপনি যখন ক্ষমতার বাইরে চলে যাবেন, তখন প্রতিপক্ষরা প্রতিশোধ নেবে তিনি বলেন।

    রাজধানীর পার্লামেন্ট প্রাঙ্গণে তাঁর সরকারী বাসভবন থেকে কার্যত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের। ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা চিকিৎসক পরিষদ   সভায় অংশ নিয়েছিল।


    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন দলে অভ্যন্তরীণ কোন্দল থাকলে এবং দল গঠনে গুরুত্ব না দিলে বিরোধীরা কঠোর সময়ে ধর্মঘট করবে। দেশে কী হবে কেউ বলতে পারে না। আমরা চিরকাল ক্ষমতায় থাকব না, এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এমনটা ভাবেন না।

    মন্ত্রী বলেছেন গুলি শেখ হাসিনা এবং শেখ রেহানাকে এতিম করেছিল  । একই গুলি খালেদা জিয়াকেও বিধবা করেছে। ”


    আমি বিশ্বাস করি যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যায় জড়িত না হলে এবং বঙ্গবন্ধুর হত্যাকারীদেরকে বিচারের জন্য নিয়ে আসতে পারলে অন্য একটি চক্র জিয়াউর রহমানকে হত্যা করতে পারত না।

    তাদের শাসনামলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও জামায়াতে ইসলামীর হত্যার কথা উল্লেখ করে কাদের বলেছিলেন যে তারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেছেন।


    আহ্বায়ক ড। আবু নাসের রিজভীর সভাপতিত্বে সভায় সভাপতিত্ব করেন বিএমএ সভাপতি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, বিএসএমএমইউর সহ-উপাচার্য ড ঃ কনক কান্তি বড়ুয়া, স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর সভাপতি ডাঃ এম এ আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১