• শিরোনাম

    কন্ঠশিল্পী এসআই টুটুল করোনা আক্রান্ত

    কমলেশ সরকার | ২২ আগস্ট ২০২০


    কন্ঠশিল্পী এসআই টুটুল করোনা আক্রান্ত

    জনপ্রিয় সংগীতশিল্পী-সুরকার এস আই টুটুল করোনা পরীক্ষা করেছেন এবং পজেটিভ রেজাল্ট এসেছে।

    তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে টুটুল শুক্রবার পোস্ট করেছেন যে তিনি তিন দিন আগে এই পরীক্ষা দিয়েছেন। পরীক্ষার ফলাফল পজেটিভ হয়েছে, এবং তিনি তাঁর নিজের বাসায় বিচ্ছিন্ন হয়ে আছেন।


    আমি জানি না যে আমি সর্বশক্তিমানের কাছ থেকে এই পরীক্ষাটি পাস করব কিনা। আমি আপনাদের প্রত্যেকের প্রতি আমি অনেক ঋণী। দয়া করে আমার জন্য প্রার্থনা করুন, এবং আমার প্রতিটি ভুল ক্ষমা করুন। প্রতিবার, আমি আমার প্রার্থনায় প্রত্যেকের জন্য প্রার্থনা করি। দয়া করে নিরাপদে থাকুন এবং ভাল থাকুন। সর্বশক্তিমান আমাদের ক্ষমা করুন এবং আমাদের নিরাপদ রাখুন, শুক্রবার টুটুল তার অফিসিয়াল পেজ থেকে লিখেছিলেন।

    আইকনিক বাংলাদেশী রক ব্যান্ড এলআরবির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য হিসাবে তাঁর কেরিয়ার শুরু করে টুটুল। একজন সুনামধন্য সংগীতশিল্পী যিনি চলচ্চিত্র এবং টেলিভিশনে সুনাম করে নিজের নামও তৈরি করেছেন। তিনি ৫ শতাধিক ফিল্ম প্লেব্যাক এবং নাটক গান রচনা ও গেয়েছেন।


    তাঁর জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘কেউ প্রেম করে’, ‘যায় দিন, যে একাকি’, ‘যায় কি ছেড়া বুক এর পাজোর’, ‘ধ্রুবতারা’, ‘একলা একলা লাগে’ ইত্যাদি।

    টুটুল তার ব্যান্ড ‘ধ্রুবতারা’র ফ্রন্টম্যানও রয়েছেন, তিনি পূর্বে’ ফেস টু ফেস ‘নামে পরিচিত যা তিনি ২০০৫ সালে প্রতিষ্ঠা করেছিলেন।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১