• শিরোনাম

    কাপ্তাইয়ে নতুন করে পুলিশ ও ব্যাংক কর্মকর্তাসহ ৭ জন করোনায় আক্রান্ত

    গাংচিল ডেস্ক | ২৮ জুন ২০২০


    কাপ্তাইয়ে  নতুন করে পুলিশ ও ব্যাংক কর্মকর্তাসহ  ৭ জন করোনায় আক্রান্ত

    করোনার সংক্রমন এখন পৌছে যাচ্ছে শহর থেকে গ্রামে। প্রথম দিকে পার্বত্য এলাকায় খুব বেশি থাবা বসাইতে না পারলেও বর্তমানে সংক্রমন ছড়িয়ে যাচ্ছে প্রত্যন্ত এলাকাতেও।

    কাপ্তাইয়ে নতুন করে ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। গত শনিবার (২৭ জুন) রাতে চট্টগ্রাম বিআইটিআইডি হতে আসা রিপোর্টে কাপ্তাইয়ে দুই ব্যাংক কর্মকর্তা এবং আরো ৫ পুলিশ সদস্যের করোনা পজেটিভ এসেছে বলে জানিয়েছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি।


    ৫ পুলিশ সদস্য সহ কাপ্তাইয়ে মোট ২০ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। এই নিয়ে কাপ্তাইয়ে করোনায় মোট আক্রান্ত হলেন ৫৩ জন, মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছে ২০ জন।

    আক্রান্ত পুলিশ কর্মকর্তাদের মধ্যে একজন কাপ্তাই ফাঁড়ির আইসি, ২ জন ওই ফাঁড়ির কনস্টেবল এবং ২ জন পুলিশ সদস্য কাপ্তাই থানায় কর্মরত আছেন।


    অপরদিকে করোনায় আক্রান্ত ২ জন সোনালী ব্যাংকে কর্মরত আছেন। গত ২২ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

    কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের অন্য কোন লক্ষণ না থাকায় তারা ফাঁড়ি এবং তাদের ভাড়া বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।


    এদিকে, চন্দ্রঘোনা কেপিএম সোনালী ব্যাংকের ম্যানেজার সুশীল মারমা জানান, আক্রান্ত ২ ব্যাংক কর্মকর্তার শারীরীক অবস্থা ভালো থাকায় তারা ব্যাংকের বাসভবনে থেকে চিকিৎসা নিচ্ছেন।ব্যাংকে আরো কয়েক জনের করোনার লক্ষন দেখা যাচ্ছে। তাদেরো টেস্ট করানো হবে।

    এদিকে করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে কপ্তাই প্রশাসন এবং স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে। সবাইকে স্বাস্থ্যবিধি এং সামাজিক দূরত্ব মেনে চলার জন্য কঠোর নির্দেশনা প্রাদান করা হচ্ছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১