• শিরোনাম

    কাশবনে তরুনীর শ্লীলতাহানি, বখাটের শাস্তি দাবি

    দি গাংচিল ডেস্ক | ২৪ সেপ্টেম্বর ২০২০


    কাশবনে তরুনীর শ্লীলতাহানি, বখাটের শাস্তি দাবি

    ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

    কাশবনে ঘুরতে আসা তরুণীকে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পুনিয়াউট এলাকায় শ্লীলতাহানির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে প্রতিবাদ ও মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে দাবি জানানো হয় নিপীড়ক এবং তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য।

    সেবালক্ষ্যে সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ মঈন স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধনে ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন।


    আসাদুজ্জামান আসাদ (স্বাধিকার নিউজ পোর্টালের সম্পাদক) এর সঞ্চালনায় এতে বক্তব্য রেখেছিলেন- কওমী ব্লাড ব্যাংকের সদস্য মাওলানা রেদওয়ান আনসারী প্রমুখ, প্রাউড অব ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক কোহিনুর আক্তার, বিডি ক্লিনের জেলা সমন্বয়ক সোহান মাহমুদ।

    মানববন্ধনে বক্তারা দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তরুণীকে শ্লীলতাহানী করার ঘটনায় জড়িত প্রধান অপরাধী আব্দুর রাহিম ও তার সহযোগিদের।


    এটা উল্লেখ্য যে, পুনিয়াউট এলাকার একটি কাশবনে ঘুরতে গিয়ে স্থানীয় বখাটে আব্দুর রাহিম ও তার সহযোগীদের দ্বারা এক তরুণী শ্লীলতাহানীর শিকার হন। গত বুধবার ঐ তরুণীকে শ্লীলতাহানির একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে শহর জুড়ে ওঠে নিন্দার ঝড়।

    পুলিশ জানালেন, এ ঘটনায় জড়িতকে শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১