• শিরোনাম

    লেবু খাওয়ায় শিশুকে গাছে বেঁধে কুপিয়ে জখম!

    দি গাংচিল ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০২০


    লেবু খাওয়ায় শিশুকে গাছে বেঁধে কুপিয়ে জখম!

    পিরোজপুর জেলার নাজিরপুরে বাতাবি লেবু খাওয়া নিয়ে মো. হামিম তরফদার নামের ১১ বছরের এক শিশুকে গাছের সাথে বেঁধে মারধর এবং পরে কুপিয়ে জখম করা হয়েছে। আহত শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।

    বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর বেলায় উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়ন এর অতুলনগর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।


    আহত হামিম তরফদার ঐ গ্রামের শাহেদুল তরফদার এর ছেলে এবং উপজেলার মাটিভাঙ্গার হাজি আব্দুল গানি মাধ্যমিক বিদ্যালয় এর ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

    আহত হামিম তরফদারের বাবা জানিয়েছে, তার ছেলে গত মঙ্গলবার বিকাল বেলায় তার দাদি বাহারন বেগম এর গাছের একটি বাতাবি লেবু পেড়ে ছয় জন বন্ধু মিলে খেয়েছে।তাদের ফল খাওয়া দেখে পাশের বাড়ীর জাফর শেখ তার গাছের ফল খেয়েছে ভেবে রেগে যান। এই ঘটনার জের ধরে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে হামিমকে বাড়ির পাশে বয়ে যাওয়া নদীতে গোসল করার সময় ডেকে নদীর পাড়ের একটি গাছের সাথে গামছা দিয়ে বেঁধে বেদম মারধর করেছে।


    পরবর্তীতে মাথায় কুপিয়ে জখম করে মৃত ভেবে ফেলে রেখে আসে।এ ব্যাপারে স্থানীয় এক শিশুর মুখে শুনতে পেয়ে ঘটনাস্থল থেকে হামিমকে উদ্ধার করে হাসপাতাল এ ভর্তি করা হয়েছে।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডাক্তার অশেষ প্রতীম রায় জানিয়েছেন,এ শিশুকে ধারালো কোন কিছু দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।


    অভিযুক্ত জাফর শেখ জানিয়েছেন, ২ দিন আগেও হামিম নামের শিশুটি তার গাছের বাতাবি লেবু চুরি করে খেয়েছে।আর এ বিষয়টি জানতে চাওয়ার পর সে আমাকে ঘুষি মেরেছিলো।অতঃপর হামিম এর মাথায় ১টি লাঠি দিয়ে আঘাত করেছিলাম।সে কারণে তার বাবা এবং আত্মীয় স্বজন মিলে আমার ওপর হামলা করেছিলো।

    থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম জানিয়েছেন,এ ঘটনার এমন কোন খবর পাওয়া যায়নি। তারপরেও এ ব্যাপারে  খোঁজ নেয়া হচ্ছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১