• শিরোনাম

    খুলনায় কিশোরীকে গণধর্ষণ

    সাবিকুন্নাহার কাঁকন | ১০ সেপ্টেম্বর ২০২০


    খুলনায় কিশোরীকে গণধর্ষণ

    অস্ত্রের মুখে জিম্মি করে ১৫ বছর বয়সী কিশোরীকে রাতভর গণ ধর্ষণ করা হয়েছে।৮ সেপ্টেম্বর ( মঙ্গলবার) খুলনা নগরীর খালিশপুর মুজগুন্নী শেখপাড়া এলাকার এক ঘরে ঢুকে কিশোরীর বাবা-মা এবং ভাইকে অস্ত্রের মাধ্যমে জিম্মি করে ৫ জন যুবক রাত ১টা থেকে শুরু করে ভোর ৪টা পর্যন্ত পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করে।

    ইতোমধ্যেই এই নারকীয় ঘটনার মূলহোতা এবং অভিযুক্ত আসামিদের মধ্যে ২ জনকে আটক করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ এর (কেএমপি) খালিশপুর থানা পুলিশ।


    পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে খালিশপুর মুজগুন্নী শেখপাড়া এলাকার ভাড়া বাসায় দিনমজুর মিজানুর রহমান ও তার ছেলে-মেয়ে এবং  স্ত্রী ঘুমিয়েছিলেন।সেসময় একই এলাকার স্থানীয় বাসিন্দা রসুল (২৬), হা‌নিফ (২৫), জা‌কির (২৫), সোহাগ (৩০) এবং  রাজন (৩০) জোর করে ঘরে ঢুকে পরে। আনুমানিক তখন রা‌ত ১টা বাজে। এই পাঁচজন মিলে কি‌শোরী‌র পরিবারের সকলকে অস্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে ।অতঃপর পালাক্রমে রাতভর ধর্ষণ করে কিশোরীকে।

    ধর্ষকরা প্রথমে ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা দিনমজুর ও তার ছেলে এবং স্ত্রীকে প্রচুর মারধর করেছে ।এরপর ঘর থেকে বাইরে বের করে ২ জন ধর্ষক তাদের জিম্মি করে রেখেছিলো। আর তারপর পালাক্রমে সারারাত চলে বিভৎস পৈচাশিক ধর্ষণলীলা।


    খালিশপুর থানার অফিসার ইনচার্জ কাজী মোস্তাক আহমেদ জানিয়েছেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযান চালিয়ে ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।থানা পুলিশ এর চৌকস অফিসাররা ২০ মিনিটের মধ্যেই অভিযুক্ত মূল আসামি রাজন,সোহাগ এবং রসুলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

    কেএমপির এডিসি (উত্তর) সোনালী সেন বলেছেন,ঠিক এ মুহূর্তে আমরা ভিকটিম এর চিকিৎসার বিষয়টিকে বিশেষ গুরুত্ব সহকারে দেখছি।এখন কিশোরীর শারীরিক অবস্থা শঙ্কামুক্ত এবং সুস্থ্যতার দিকেই এগিয়ে যাচ্ছে। আসামিদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।এই ঘটনার তদন্তের রিপোর্ট পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১