• শিরোনাম

    গণধর্ষণ ও ডাকাতির ঘটনায় খাগড়াছড়ি জেলা পুলিশের সংবাদ সম্মেলন

    জ্ঞানদর্শী চাকমা, খাগড়াছড়ি | ২৭ সেপ্টেম্বর ২০২০


    গণধর্ষণ ও ডাকাতির ঘটনায় খাগড়াছড়ি জেলা পুলিশের সংবাদ সম্মেলন

    ছবিঃ সংগৃহিত

    খাগড়াছড়ি সদরের বলপিয়ে আদামের প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ ও ডাকাতির ঘটনায় সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ।

    রোববার সকাল ১০:০০ টায় পুলিশ সুপারের কার্য়ালয়ের হল রুমে এ সংবাদ সম্মলনে ব্রিফিং দেন খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ।


    সংবাদ সম্মেলনে তিনি বলেন গত বুধবার দিবাগত খাগড়াছড়ি সদরের বলপিয়া আদামের ডাকাতি ও গণ ধর্ষনের ঘটনায় ৯ জন আসামীর মধ্যে ৭ জনকে খাগড়াছড়ি ও চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে আটক করেছে পুলিশ।

    তিনি জানান আসামীরা প্রত্যেকে  দুধুর্ষ  পেশাদার ডাকাত দলের সদস্য। তারা প্রত্যেকে ডাকাতি ও ধর্ষনের সাথে জড়িত। ধৃত আসামিদের মধ্যে অনেকে একাধিকবার ধর্ষন করেছে বলে পুলিশ কাছে স্বীকার করেছে। তাদের কাছ থেকে স্বর্ন বিক্রয়ের ৪৮ হাজার টাকা, লুন্ঠিত ৮ হাজার টাকার মধ্যে ৪ হাজার ও মোবাইল সেটসহ ডাকাতির কাজে ব্যবহত বিভিন্ন সরঞ্জাম ও আলামত সংগ্রহ করতে পেরেছে পুলিশ।


    তিনি আরো বলেন পুলিশের গোয়ন্দা শাখা ও পুলিশের চৌকস অফিসারদের সমন্বয়ে ও সর্বাধুনিক পদ্ধতির মাধ্যমে পুলিশ আসামীদের ধরতে সক্ষম হয়েছে। সংবাদ সম্মেলনে আরো জানানো হয় আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

    আটককৃত আসামীরা হলেন মোঃ আমিন. মোঃ বেলাল, মোঃ ইকবাল হোসেন,মোঃ আব্দুল হালিম, মোঃ শাহিন মিয়া, মোঃ অন্তর, মোঃ আব্দর রশিদ। তাদের সকলের বাড়ী খাগড়াছড়ি জেলার বিভিন্ন এলাকায়। সংবাদ সম্মলনে চট্টগ্রামের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১