• শিরোনাম

    গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষনা করলেন প্রধানমন্ত্রী

    মোঃ তাওহীদ তুষার, জেলা প্রতিনিধি, গাইবান্ধা | ২৭ আগস্ট ২০২০


    গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষনা করলেন প্রধানমন্ত্রী

    “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    গত বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে ২টি বিদ্যুৎ কেন্দ্র, ১১ টি গ্রিড উপকেন্দ্র, ৬টি সঞ্চালন লাইন এবং ৩১ টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধনের মাধ্যমে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসে।


    প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন হতে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তার কার্যালয় থেকে সংযুক্ত হন। এছাড়াও সংশ্লিষ্ট জেলার ও দপ্তরের কর্মকর্তা, উপকারভোগী গণও নিজ নিজ দপ্তর হতে ভিডিও কনফারেন্সে অংশ নেন।

    উক্ত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২০২১ সাল নাগাদ প্রতিটি ঘরে বিদ্যুতের আলো যাবে।


    এসময় গাইবান্ধা প্রান্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সে অংশ নেন গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, জেলা প্রশাসক মো.আবদুল মতিন, পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম, গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির, অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর কবির, সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়া খান বিপ্লব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবীনেওয়াজ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক সহ সরকারি কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাদুল্লাপুর উপজেলার উপকারভোগী গণ।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১