• শিরোনাম

    গুলিস্তানে বাস চাপায় নিহত ২

    দি গাংচিল ডেস্ক | ০৮ জানুয়ারি ২০২২


    গুলিস্তানে বাস চাপায় নিহত ২

    গুলিস্তানে বাস চাপায় নিহত

    রাজধানীর গুলিস্তানে বাস চাপায় ২ জন পথচারী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন।

    শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।


    ফায়ার সার্ভিস থেকে জানানো হয়েছে, দুর্ঘটনার সংবাদ পেয়ে সকাল পৌনে ১০টায় ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উদ্ধার কর্মীরা। সেখানে গিয়ে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়। এতে বাসের যাত্রীদের বেশ কয়েক জন আহত হয়েছেন। মরদেহ ২টি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

    জানা গেছে, নিহত দুই জনই পুরুষ। এরমধ্যে একজনের বয়স আনুমানিক ২২ বছর, অন্যজনের ৩০ বছর। তবে তাদের নাম পরিচয় এখনও জানা যায়নি।


    এদিকে ওয়ারী থানার এসআই রাজিব চন্দ্র সরকার প্রাথমিক তদন্ত শেষে গণমাধ্যমকে জানান, ফ্লাইওভার থেকে নামার সময় বাসটি ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এই ঘটনা ঘটে। এতে ১০ থেকে ১২ জন আহত হয়েছেন। বাসটিকে থানায় নেওয়া হচ্ছে। বাসের চালক-হেলপার পালিয়ে গেছে।

    ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, “বাসযাত্রী অন্তত ১০ থেকে ১২ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৬ জন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন- ইলিয়াস (৪০), সুজিত (৪৫), আল আমিন (২৫), ওমর শরীফ (৪৫), দেলোয়ার হোসেন (৪৭), রিহাদ (২৭)। তাদের মধ্যে ইলিয়াস গুরুতর আহত।”


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১