• শিরোনাম

    ঘরের সিঁদ কেটে ঘুমন্ত শিশুকে ধর্ষণ

    দি গাংচিল ডেস্ক | ০৮ সেপ্টেম্বর ২০২০


    ঘরের সিঁদ কেটে ঘুমন্ত শিশুকে ধর্ষণ

    কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার একটি বাড়ীতে ঘরের সিঁদ কেটে বাবা-মায়ের সাথে ঘুমিয়ে থাকা ৬ বছরের এক শিশুকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে।

    গতকাল সোমবার (০৭ সেপ্টেম্বর) রাতে শিশুটির বাবা বাদী হয়ে কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের ৫০ বছর বয়সের আলী হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন।তবে পুলিশ এখনো পর্যন্ত আলী হোসেনকে গ্রেফতার করতে পারেনি ।


    গতকাল ভোরে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের দরিদ্র রিকশাচালকের ঘরের সিঁদ কেটে ৬ বছরের কন্যাশিশুকে উঠিয়ে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। সকালে বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে বিধ্বস্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেছে তার পরিবার।

    অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত আলী হোসেন ঘটনার পর গ্রাম থেকে পালিয়েছে। বর্তমানে শিশুটি কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।ধর্ষণের শিকার শিশুটির শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে এগোচ্ছে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক।


    পুলিশ জানিয়েছে, রবিবার রাতে নির্যাতিত শিশুটি এবং অন্য তিন সন্তানকে নিয়ে নিজের ঘরে ঘুমিয়েছিলেন তাদের বাবা-মা। সোমবার সকালে ঘুম থেকে উঠেই ঘরের তিন দিকে সিঁদ কাটা দেখতে পান তারা। সেসময় শিশুটিকে বিছানায় বা ঘরের কোথাও পাওয়া যায়নি।অনেক খোঁজাখুঁজির পর শিশুটিকে বাড়ির পাশের ধানক্ষেতে দেখতে পায় তারা।

    ঠিক তখনই সেখান থেকে একই গ্রামের আব্বাস আলীর ছেলে আলী হোসেনকে পালিয়ে যেতে দেখা যায় । আলী হোসেন শিশুটির পাড়া সম্পর্কিত দাদা হন। এই ঘটনায় ক্ষিপ্ত এলাকাবাসী। অভিযুক্ত আলী হোসেনকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১