• শিরোনাম

    চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

    দি গাংচিল ডেস্ক | ২৫ সেপ্টেম্বর ২০২০


    চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

    ঘটনাস্থলে পুলিশ

    ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে নারায়ণগঞ্জের স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন প্রায় ১৩ ঘণ্টা জিম্মি করে রেখেছিল ১৭টি পরিবারকে। জব্বার মিয়া গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে স্থানীয় তিন তলা বাড়িতে এ ঘটনা ঘটে।

    সরেজমিন রাত ৯টায় বাড়ি দেখা যায়, প্রবেশপথে একটি দেয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিশ রাত ১০টায় ওই দেয়াল ভেঙে অবরুদ্ধদের উদ্ধার করেন।


    বাড়িওয়ালার ছেলে রনি জিম্মিদশা থেকে জানালা দিয়ে জানান, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক আওয়ামী লীগ নেতার ছেলে । টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে জোরপূর্বক দেয়াল নির্মাণ করেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারি নাই।

    বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলমকে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন।


    সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, মূলত জমি সংক্রান্ত ঘটনার জের ধরেই একটি পক্ষ অপর পক্ষকে তালা মেরে জিম্মি করে রেখেছিল। এটা অন্যায় কাজ ছিল। রাত ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিম্মি থাকা লোকজনদের উদ্ধার করে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১