• শিরোনাম

    চোট কাটিয়ে ওয়ানডে সিরিজে ইংল্যান্ড দলে ফিরছেন জেসন রয়

    সুজিত মন্ডল | ০৯ সেপ্টেম্বর ২০২০


    চোট কাটিয়ে ওয়ানডে সিরিজে ইংল্যান্ড দলে ফিরছেন জেসন রয়

    চোটের কারণে অস্ট্রেলিয়ার সাথে টি-টোয়েন্টি সিরিজে দলের বাইরে ছিলেন ইংল্যান্ড দলের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান জেসন রয়। যদিও রয়কে ছাড়াই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভ করেছে ইংল্যান্ড।

    সামনেই অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু করবে ইংলিশরা। আর এই সিরিজের আগেই সুখবর পেল তারা। চোট থেকে ফিরে ওয়ানডে সিরিজে ইংল্যান্ড দলের সাথে যোগ দিতে যাচ্ছেন জেসন রয়।


    এর আগে ওয়ানডে সিরিজের জন্য নির্ধারিত দলে অন্তর্ভুক্ত ছিলেন না জেসন রয়। কিন্তু টি-টোয়েন্টি সিরিজের পরপরই সুস্থ্য হয়ে যাওয়ায় ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) কর্তৃপক্ষ জেসন রয়কে ওয়ানডে দলে সংযুক্ত করেছেন। পূর্বে ওয়ানডে সিরিজের জন্য ১৩ জন ক্রিকেটারের স্কোয়াড ঘোষণা করে ইসিবি এবং এই স্কোয়াডের সাথেই যুক্ত হয়েছেন জেসন রয়।

    অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করার কারণে ডেভিড মালানকে ওয়ানডে সিরিজেও স্কোয়াডে রেখেছে ইসিবি।


    অন্যদিকে অস্ট্রেলিয়ার সাথে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে দলে ছিলেন না ইংলিশ অধিনায়ক ইয়ইন মরগান কারণ তিনি আঙুলে চোট পেয়েছিলেন। তবে আগামী ১১ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের আগেই মরগান দলের সাথে যোগ দেবেন বলে আশা করছে ইসিবি।

    ইংলিশ ব্যাটসম্যান জস বাটলারও নিজস্ব কারণে গত ম্যাচে খেলেন নি। তিনিও ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দলে ফিরবেন। তবে করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট আসলেই কেবলমাত্র তিনি প্রথম ম্যাচে খেলতে পারবেন।


    আগামী ১১ সেপ্টেম্বর ইংল্যান্ডের ম্যানচেস্টার স্টেডিয়ামে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ শুরু হবে। ১১, ১৩ এবং ১৬ সেপ্টেম্বরে নির্ধারিত তিনটি ওয়ানডে ম্যাচই অনুষ্ঠিত হবে এই একই স্টেডিয়ামে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১