• শিরোনাম

    জুভেন্টাস ছেড়ে পিএসজি তে পাড়ি জমাতে পারেন রোনালদো

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ১২ আগস্ট ২০২০


    জুভেন্টাস ছেড়ে পিএসজি তে পাড়ি জমাতে পারেন রোনালদো

    ২০২০ সালে তুরিনের ক্লাব জুভেন্টাসের সর্বোচ্চ দামী ফুটবলার হিসেবে স্বীকৃতি পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু তা সত্ত্বেও গুজব উঠেছে যে, জুভেন্টাস ছেড়ে ফ্রান্সের ক্লাব পিএসজি তে পাড়ি জমাচ্ছেন রোনালদো।

    রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগদানের পরে চ্যাম্পিয়নস লিগে টানা দুই মৌসুম দলের বাজে পারফরম্যান্সের কারণেই হয়তো জুভেন্টাস ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


    স্পেনের এক সংবাদমাধ্যমের গোপনীয় সূত্র অনুযায়ী, সম্প্রতি রোনালদোর নিজস্ব প্রতিনিধি জর্জ মেন্ডিস পিএসজি’র স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর সাথে রোনালদোর দল পরিবর্তন নিয়ে আলোচনা করবেন।

    সিরি আ শিরোপা লিগে পরপর ৯ মৌসুম চ্যাম্পিয়ন হলেও ২০১৫ সালের পর প্রথমবার এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোল থেকে বিদায় নিল জুভেন্টাস। কিন্তু ব্যক্তিগত পারফরম্যান্স এর দিক দিয়ে অনেকটাই এগিয়ে আছেন রোনালদো। ২০১৯-২০ মৌসুমে দারুণ ফর্মে ছিলেন তিনি। অলিম্পিক লিঁওর সাথে চ্যাম্পিয়নস লিগের বিদায়ী ম্যাচেও নিজে দুইটি গোল করেন রোনালদো। কিন্তু তারপরেও তার দল পরবর্তী রাউন্ডে যেতে ব্যর্থ হয়েছে।


    চলতি মৌসুমে ৩৭টি গোল করে ক্লাবের সর্বোচ্চ গোলদাতার কৃতিত্ব অর্জন করেছেন রোনালদো, সেই সাথে ২০১৯-২০ মৌসুমে জুভেন্টাস দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলারও তিনি। নিজে সব থেকে ভালো পারফরম্যান্স করলেও দলের অন্যান্য ফুটবলারদের সম্মিলিত পারফর্মেন্সে হতাশ রোনালদো। যার ফলশ্রুতিতে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছে জুভেন্টাস। আর এই কারণেই হয়তো নতুন দলে ঠিকানা খুঁজছেন রোনালদো।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১