• শিরোনাম

    জেলা প্রশাসকের সাথে নবগঠিত নাটোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রকের সৌজন্য সাক্ষাৎ

    সুষ্ময় দাস, জেলা প্রতিনিধি, নাটোর | ২০ আগস্ট ২০২০


    জেলা প্রশাসকের সাথে নবগঠিত নাটোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রকের সৌজন্য সাক্ষাৎ

    নবগঠিত নাটোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক এর সদস্যগন গতকাল দুপুরে জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

    উল্লেখ্য দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সামাজিক সংগঠন দুপ্রক। দুর্নীতি বিরোধী প্রচার প্রচারনা বৃদ্ধি, দুর্নীতি প্রতিরোধে সবাইকে উৎসাহিত করা, দুর্নীতির কুফল সম্পর্কে বিভিন্ন প্রচারণা সহ দুর্নীতি বিরোধী সামাজিক কার্যক্রম, সততা এবং নিষ্ঠাবোধ সৃষ্টি করা সহ বিভিন্ন কাজ করাই এই সংগঠনের উদ্দেশ্য। তিন বছর পরপর এই কমিটি পূর্ণগঠিত হয়।


    জেলা দুপ্রকের নবগঠিত নতুন কমিটির পরিচিতি এবং সৌজন্য সাক্ষাতের জন্য গতকাল দুপুর সাড়ে ১২ টায় জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সাথে দেখা করেন। এসময় কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। সাক্ষাৎকালে জেলা প্রশাসক নবগঠিত দুপ্রক কমিটিকে স্বাগত জানান।

    আগামী তিনবছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটিতে জেলার সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করবেন মোঃ আব্দুর রাজ্জাক, অধ্যক্ষ দিঘাপতিয়া এম. কে কলেজ এবং সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান টুটুল। কমিটির সহ-সভাপতি হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন এ্যাড. খগেন্দ্রনাথ রায় এবং তাপসী রায়। অনান্য কার্যকরী সদস্যগণ হলেন অধ্যাপক সুবীধ কুমার মৈত্র, ডা. আবুল কালাম আজাদ, মোঃ মমিনুল হক, মোঃ নাজমুল হাসান, মোঃ মোস্তাফিজুর রহমান সৈকত, হাফিজা খানম জেসমিন, ডাঃ মোঃ সাইফুল ইসলাম, মোছাঃ শাহানাজ পারভীন, এবং মৌমিতা ঘোষ।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১