• শিরোনাম

    ট্রাম্পের পক্ষে ভোট চাইলেন ওসামা বিন লাদেনের ভাতিজি

    দি গাংচিল আন্তর্জাতিক ডেস্ক | ০৬ সেপ্টেম্বর ২০২০


    ট্রাম্পের পক্ষে ভোট চাইলেন ওসামা বিন লাদেনের ভাতিজি

    এগিয়ে আসছে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেখে ট্রাম্পের পক্ষে সরব হয়েছেন ওসাম বিন লাদেনের ভাতিজি নুর বিন লাদেন।

    আরেকটি নাইন ইলেভেন যাতে না হয় তার জন্য মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আবারও ভোট দিতে বললেন লাদেনের ভাতিজি নূর বিন লাদেন। এমন তথ্য পাওয়া গেছে আরটির প্রতিবেদনে।


    যুক্তরাষ্ট্রকে ‘সেকেন্ড হোম’ হিসেবে অভিহিত করেন নূর বিন লাদেন। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন ও ভোট দিতে বলেন ওসামা বিন লাদেনের ভাতিজি। তিনি অভিযোগ করেন আইএসের প্রসার ঘটেছে বারাক ওবামা-বাইডেনদের আমলে। তিনি বলেন, ট্রাম্প দেখিয়েছেন বিদেশি হুমকির হাত থেকে কিভাবে যুক্তরাষ্ট্র এবং আমাদের রক্ষা করতে হয়।

    সুইজারল্যান্ডেই অধিকাংশ সময় কাটান ট্রাম্পের এই সমর্থক। মাঝে মাঝে যান যুক্তরাষ্ট্রে। ট্রাম্পের নির্বাচনী প্রচারণার স্লোগান ‘মেক আমেরিকা গ্রেট এগেইন’ লেখা হ্যাট নূর পরেছেন যা তার মাথায় দেখা গিয়েছিল।


    তিনি বলেন, সেই ২০১৫ সাল থেকে আমি ডোনাল্ড ট্রাম্পের সমর্থক। তার স্থিরসঙ্কল্পের প্রশংসা করি। নভেম্বরের নির্বাচনে যুক্তরাষ্ট্রের জনগনের জন্য তাকে অবশ্যই আবার নির্বাচিত হতে হবে। আইন নিয়ে পড়ালেখা শেষ করে নূর বিন লাদেন ব্যবসায়ী হিসেবে ক্যারিয়ার গড়েছেন। নূরের বোন ওয়াফাহ ডুফুর সুইজারল্যান্ডের পরিচিত গায়িকা।

    ৯/১১’র মাস্টার মাইন্ড ওসামা বিন লাদেন তার কর্মকাণ্ডের জন্য বিশ্বজুড়ে সমালোচিত হলেও এই সৌদি পরিবারের অন্যরা শান্তিপূর্ণ জীবন-যাপনই করছেন।


    নিউইয়র্ক পোস্টকে লাদেন ভাতিজি এও বলেন রিপাবলিকানদেরই ক্ষমতায় থাকতে হবে। যুক্তরাষ্ট্রে ইসলামী চরমপন্থার বিকাশ হচ্ছে এমন দাবি করে নূর। তিনি বলেন এই চরমপন্থা প্রতিরোধে ট্রাম্পই উপযুক্ত ব্যক্তি। তাকে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করলে সন্ত্রাসবাদ দমন করা সম্ভব হবে।

    ট্রাম্পের সমালোচকদের সমালোচনা করে নূর বলেন সিনেটর ইলহান ওমর যুক্তরাষ্ট্রকে সক্রিয়ভাবে ঘৃণা করছে। পশ্চিমা সভ্যতার নিরাপত্তার জন্যেও ট্রাম্পকে পুনরায় নির্বাচিত করা উচিত বলে মন্তব্য করেন নূর। তিনি বলেন যুক্তরাষ্ট্রের বামপন্থীরা ইসলামী চরমপন্থীদের সঙ্গে এক হয়েছে যা খুবই উদ্বেগজনক।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১