• শিরোনাম

    ইউনিয়ন পরিষদ কক্ষে তরুনীকে ধর্ষণ করলো চেয়ারম্যান

    দি গাংচিল ডেস্ক | ২৯ সেপ্টেম্বর ২০২০


    ইউনিয়ন পরিষদ কক্ষে তরুনীকে ধর্ষণ করলো চেয়ারম্যান

    সাভার এর আশুলিয়া ইউনিয়ন পরিষদের কক্ষে আটকে রেখে এক তরুণীকে ধর্ষণ এর অভিযোগ উঠেছে চেয়ারম্যান এর বিরুদ্ধে।

    এই ঘটনায় ভুক্তোভোগী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ মামলা নেয়নি। পরবর্তীতে ওই তরুণী নিজে বাদী হয়ে চেয়ারম্যানসহ ৩ জন এর নামে গত রবিবার (২৭ সেপ্টেম্বর) আদালতে মামলা করেছেন। আদালত এ মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার পাশাপাশি আইনগত ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দিয়েছেন।


    অভিযুক্ত শাহাবুদ্দিন মাতবর (৫০) আশুলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও টঙ্গাবাড়ি এলাকার ওহাব মাদবর এর ছেলে। মামলার অন্য আসামিরা হলো, চেয়ারম্যান এর ব্যক্তিগত সহকারী সবুজ শিকদার (৩৫) এবং চেয়ারম্যান এ শ্যালক মো. আলমগীর (৩৮)।

    মামলার অভিযোগে ভুক্তভুগী তরুণী জানিয়েছে, দেনা-পাওনা সংক্রান্ত ব্যাপারে গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) চেয়ারম্যান এর কাছে বিচার দিতে তরুণী তার এক আত্মীয়কে সাথে নিয়ে ইউনিয়ন পরিষদে যান। তারপর সেখানে চেয়ারম্যানকে না পেয়ে তার বাড়িতে যান বিচার দিতে। চেয়ারম্যান তরুনীকে আদালতে মামলা করার পরামর্শ দিলে তরুণী তার নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন।


    তরুণীটি মিথ্যা বলছে এমন অভিযোগ করে রাস্তা থেকে চেয়ারম্যান এর শ্যালক আলমগীর এবং ব্যক্তিগত সহকারী সবুজ শিকদার তাকে জোর করে ইউপি কার্যালয়ে নিয়ে যান। তখন তরুণীর আত্মীয়কে আলাদা আরেকটি কক্ষে আটকে রাখা হয়। আর অন্য আরেকটি কক্ষে আটকে রেখে তরুণীকে ধর্ষণ করে চেয়ারম্যান ।

    ধর্ষক চেয়ারম্যান কক্ষ থেকে বের হয়ে আসার পর তার শ্যালক এবং ব্যক্তিগত সহকারী তরুণীকে ধর্ষণ এর চেষ্টা চালায়। এ ঘটনার পর নানা ধরনের হুমকি দিয়ে ব্যাপারটি গোপন রাখার শর্তে তরুণী এবং তার আত্মীয়কে ছেড়ে দেওয়া হয়।


    পরবর্তীতে সেই তরুণী বাদী হয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ তা আমলে আনেনি।

    তবে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেনা। এ ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।
    আশুলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান অভিযুক্ত শাহাবুদ্দিন মাদবর এর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১