• শিরোনাম

    সিংড়ায় বর্ন্যাতদের মাঝে ডিসির ত্রাণ বিতরণ

    | ২৯ সেপ্টেম্বর ২০২০


    সিংড়ায় বর্ন্যাতদের মাঝে ডিসির ত্রাণ বিতরণ

    নাটোরে বন্যাকবলিত এলাকা

    নাটোরের জেলা প্রশাসক  মো. শাহরিয়াজ  সিংড়ায় নতুন করে বন্যা দুর্গত এলাকা পরিদর্শনের সময় নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন । ২৯ শে সেপ্টেম্বর মঙ্গলবার সিংড়ায়  নাটোর জেলা প্রশাসক মো. শাহরিয়াজ পৌরসভার ৫নং ওয়ার্ডের বন্যায় ক্ষতিগ্রস্থ ২৫০ পরিবারের মাঝে ত্রান সহায়তা হিসেবে নগদ অর্থ, সবজি বীজ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

    প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিংড়া দমদমা উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মো. সালাহ উদ্দিন, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস-আল-ওদুদ প্রমুখ কর্মকর্তা । ত্রাণ বিতরণের পাশাপাশি তারা বন্যার পানিতে প্লাবিত এলাকা সমূহ পরিদর্শন করেন।


    এদিকে পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস নতুন করে বন্যাদুর্গত ৫শ হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা পৌঁছে দেন।

    আবু আল আসাদ (নাটোর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী) জানালেন, আত্রাই নদীর নাটোরের সিংড়া পয়েন্টে অতিবৃষ্টি ও উজান থেকে নেমে আসা ঢলে বিপদ সীমার ৯০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। সিংড়া শহরের কিছু অংশে পানি বৃদ্ধি পাওয়ায় পানি প্রবেশ করে সৃষ্টি করেছে জলাবদ্ধতার। এছাড়া বেশ কিছু এলাকায় তলিয়ে গেছে রোপা আমন ধান।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১