• শিরোনাম

    দেশ বিদেশে উপস্থাপনায় ফেরদৌস পূর্ণিমা

    দি গাংচিল ডেস্ক | ১২ ডিসেম্বর ২০২১


    দেশ বিদেশে উপস্থাপনায় ফেরদৌস পূর্ণিমা

    ফেরদৌস পূর্ণিমা

    বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় জুটি ফেরদৌস ও পূর্ণিমা। একসঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় আছে এই জুটির ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের দুটি ছবি।

    অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও একসঙ্গে দেখা যায় তাঁদেরকে। শুধু দেশেই নয়, প্রবাসী দর্শকও মঞ্চে ফেরদৌস-পূর্ণিমাকে দেখতে চান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ আরও অনেক অনুষ্ঠানে ফেরদৌস-পূর্ণিমার উপস্থাপনা পছন্দ করেছেন দর্শক। উপস্থাপনায় তাঁদের গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে।


    তাঁদের কথা ভেবেই এবার দেশের বাইরে প্রথমবারের মতো কোনো শোতে অংশ নিচ্ছেন এই জুটি। ১৮ ডিসেম্বর দুবাইয়ের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে উপস্থাপনায় পাওয়া যাবে ফেরদৌস-পূর্ণিমাকে। সেখানে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বিজয় উৎসব ২০২১’। এই উৎসবের আয়োজক দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট জেনারেল। সহযোগিতায় আছে বাংলাদেশের সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় ও বাণিজ্য মন্ত্রণালয়।

    ফেরদৌস বলেন, ‘আমার সঙ্গে উপস্থাপনায় পূর্ণিমা যেমন স্বাচ্ছন্দ্যবোধ করে, আমিও তা-ই। আশা করছি দেশের বাইরে আমাদের প্রথম একসঙ্গে উপস্থাপনা স্মরণীয় হয়ে থাকবে।’


    শারজাহর ওই অনুষ্ঠান শেষে ২০ ডিসেম্বর দেশে ফিরবেন ফেরদৌস ও পূর্ণিমা।
    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১