• শিরোনাম

    ধোনিকে ২০২২ সালের আইপিএল আসর অবদি দলে চায় সিএসকে

    | ১৩ আগস্ট ২০২০


    ধোনিকে ২০২২ সালের আইপিএল আসর অবদি দলে চায় সিএসকে

    মহেন্দ্র সিং ধোনির ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল আশা করছে যে টি-টোয়েন্টি লিগের ২০২২ আসরের আগ পর্যন্ত তিনি খেলবেন, এমনকি ৩৮ বছর বয়সী এই ক্রিকেটারের আন্তর্জাতিক ভবিষ্যত নিয়ে অনেক জল্পনা ছড়িয়েছে।

    গত বছরের ইংল্যান্ডের বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের হয়ে সর্বশেষ খেলেন ধোনি এবং আগামী মাসে সংযুক্ত আরব আমিরাতে ২০২০ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবারও ব্যাটিং এবং উইকেট কিপিং করতে দেখা যাবে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ককে।


    সিএসকে-র চিফ এক্সিকিউটিভ কাশি বিশ্বনাথন টেলিফোনে রয়টার্সকে বলেছেন, “তিনি একজন অত্যন্ত ফিট খেলোয়াড় এবং তিনি যতক্ষণ ফিট থাকবেন ততক্ষণ খেলতে পারবেন। আমরা আশা করি ২০২২ সালের আইপিএল আসর না হওয়া পর্যন্ত তিনি সিএসকে-র হয়ে খেলবেন, এটাই আমাদের প্রত্যাশা”।

    চেন্নাই দলে ধোনির ভূমিকার কথা উল্লেখ করে তিনি আরো বলেন,”ধোনি আমাদের পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়, এ নিয়ে কোনও সন্দেহ নেই। তিনি আমাদের দীর্ঘকালীন অধিনায়ক ছিলেন।”


    আইপিএল টুর্নামেন্টের ২০০৮ সালের আসরের উদ্বোধনী অনুষ্ঠানের পর থেকে ধোনির নেতৃত্বে সিএসকে ২০১০, ২০১১ এবং ২০১৮ সালে আইপিএল খেতাব অর্জন করেছে।

    ২০০৭ (টি-টোয়েন্টি) এবং ২০১১ (ওয়ানডে) বিশ্বকাপের শিরোপা অর্জন করা ভারতকে নেতৃত্বদানকারী ধোনি জানুয়ারিতে ভারতের কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ খেলোয়াড়দের তালিকা থেকে বাদ পড়েছিলেন এবং এই ঘটনায় নীরব থাকার ফলে ভারতীয় দলে তাঁর ভবিষ্যত নিয়ে জল্পনা-কল্পনা আরও বেড়ে যায়।


    ধোনির সিএসকে দলের সতীর্থ শেন ওয়াটসন বলেছেন, ধোনির উইকেটকিপিং দক্ষতা, তাঁর কঠোর পরিশ্রমের সম্মিলিত দক্ষতা, তাঁর ক্যারিয়ার দীর্ঘায়িত করতে সহায়তা করতে পারে। এই সপ্তাহের প্রথমদিকে অস্ট্রেলিয়ার প্রাক্তন এই অলরাউন্ডার টাইমস অফ ইন্ডিয়া পত্রিকাকে বলেছেন, “এমএস ধোনি এখনও খেলতে পছন্দ করেন”।

    “তিনি একজন চিরসবুজ ক্রিকেটার এবং তাঁকে মোটেও বয়স্ক মনে হয় না। তিনি কেবল বয়স করেন না। দেখুন, তাঁর যে ধরনের দক্ষতা এবং তিনি যে কঠোর পরিশ্রম করেন তার ফলশ্রুতিতে এমএস আরও এগিয়ে যেতে পারেন এবং ৪০ বছর বয়সেও খেলতে পারেন”।

    “এমএস তাঁর শরীরকে ভালভাবে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছেন। আমি এমএসের একজন বড় অনুরাগী এবং সিএসকে বা আন্তর্জাতিকভাবে হোক না কেন তাকে আমি খেলতে দেখতে চাই”।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১