• শিরোনাম

    নবম শ্রেণীর ছাত্রী অহনা ১ ঘন্টার উপজেলা নির্বাহী কর্মকর্তা

    সৌরভ হোসাইন (পঞ্চগড় প্রতিনিধি) | ১১ অক্টোবর ২০২১


    নবম শ্রেণীর ছাত্রী অহনা ১ ঘন্টার উপজেলা নির্বাহী কর্মকর্তা

    পঞ্চগড় সদর উপজেলায় আজ এক ঘন্টার জন্য সাদিয়া বিনতে অহনা ইউএনও মহোদয়ের উপস্থিতিতে দাপ্তরিক দায়িত্ব নিজ হাতে পালন করেন। জাতীয় শিশু দিবস উপলক্ষে কন্যা শিশুর ক্ষমতায়ন এর প্রতীক হিসেবে আজ ১১ অক্টোবর মোঃ আরিফ হোসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পঞ্চগড় সদর এর দায়িত্ব এক ঘন্টার জন্য হস্তান্তর করেন সাদিয়া বিনতে অহনার নিকট।

    এসময় প্রতিকী কন্যা শিশু উপজেলা নির্বাহী কর্মকর্তা সদর উপজেলার সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীর বিভিন্ন কাজের খোজ খবর নেন। এছাড়াও অন্যান্য দপ্তর/সংস্থার তদারকি করেন এক ঘন্টার ইউএনও তার অভিব্যক্তি জানতে চাইলে, তিনি বলেন, তার এই মুহূর্তের আনন্দ ভাষায় প্রকাশ করার মতো না।


    তিনি আরো বলেন, কন্যা শিশুদের সমাজের অন্যান্য দের সাথে প্রতিযোগিতা করে এগিয়ে যেতে হবে, পড়ালেখায় মনোযোগী হতে হবে দুর্নীতিমুক্ত দেশ গড়ার প্রত্যয় মনে লালন করতে হবে।

    অহনা জেলা এনসিটিএফ এর শিশু সাংবাদিক হিসেবে বেশ পরিচিত মুখ। সমাজে বাল্য বিবাহ প্রতিরোধ, শ্রমজীবী শিশুদের স্কুল মুখি করা, ঝড়েপরা কর্মজীবী অসহায় শিশুদের নিয়ে অহনাসহ এনসিটিএফ এর জেলা কমিটির এগারোজন শিশু গুরুত্বপূর্ণ কাজ করেন স্বেচ্ছাসেবক হিসেবে।


    গত বছর কন্যা শিশু দিবসে প্রতিকী উপজেলা চেয়ারম্যান ছিলেন মন এনসিটিএফ সংগঠনের সাধারণ সম্পাদক পঞ্চগড়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আরিফ হোসেন বলেন, এরূপ কার্যক্রম এর মাধ্যমে নারী শক্তির ক্ষমতায়ন বাস্তবায়িত হয় এবং সকল নারী শিশুরা তাদের ক্ষমতা সম্পর্কে অবগত ও উৎসাহিত হয় তারই প্রেক্ষিতে তার এই সহযোগিতাপূর্ণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১