• শিরোনাম

    নাটোরে দিনব্যাপী অনুষ্ঠিত হলো যুব উৎসব ২০২১

    গাংচিল ডেস্ক | ১৪ নভেম্বর ২০২১


    নাটোরে দিনব্যাপী অনুষ্ঠিত হলো যুব উৎসব ২০২১

    তোমার অংশগ্রহণ তোমার জয় এই প্রতিপাদ্য নিয়ে বেসরকারি সেচ্ছাসেবী সংগঠন হ্যাপি ড্রিমস ফাউন্ডেশন এর আয়োজনে অনুষ্ঠিত হলো যুব উৎসব ২০২১।

     


    ১৩ই নভেম্বর ২০২১ তারিখ নাটোরের বঙ্গজল রাজবাড়ীর আনন্দ ভবনে অনুষ্ঠিত যুব উৎসবের উদ্বোধনী পর্বে  প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ এবং সমাপনী পর্ব  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার, সাধারণ শাখা খালিদ মাহমুদ,  নাটোর ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি এবং কালের কন্ঠ ও চ্যানেল আই জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, সততা স্পেশালাইসড হাসপাতালের স্বত্বাধিকারী মোঃ আব্দুল আওয়াল রাজা, যুব অধিকারকর্মী মোছাঃ বৃষ্টি খাতুন ।

     


    উদ্বোধনী পর্বে জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ যুব উৎসব ২০২১ এর শুভ উদ্বোধন ঘোষণা  করেন এবং সুন্দর নাটোর গঠনে যুবদের ভূমিকা নিয়ে আলোচনা করেন। সমাপনী পর্বে পুলিশ সুপার লিটন কুমার সাহা যুবদের সাহসীকতার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন। এরপরেই বিশেষ অতিথিগণ যুবদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন। অনুষ্ঠানে মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সুষ্ময় দাস।

    সমাপনী পর্বে যুবদের সাথে নৈতিকতা বিষয়ে কথা বলেন জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক এবং সামাজিক অবমূল্যায়ন বিষয়ে কথা বলেন বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক সুবিধ কুমার মৈত্র। সারাদিন ব্যাপী আয়োজনে প্রথমে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পাঠের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানটি। এরপরেই হ্যাপি ড্রিমস ফাউন্ডেশনের  সাংগঠনিক পরিচিতি এবং তথ্যের সঠিক ব্যবহার নিয়ে আলোচনা করেন সংগঠনের নির্বাহী পরিচালক সুষ্ময় দাস। নেতৃত্ব এবং নাটোরের বিভিন্ন বিষয়ে সমস্যা এবং সমাধান নিয়ে দলগত  উপস্থাপন সেসন এবং শিখনীয় বিভিন্ন খেলা পরিচালনা করেন সংগঠনের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান।
    সারাদিন ব্যাপী এই আয়োজনে জেলার বিভিন্ন প্রান্তের ৮০ জন তরুণ তরুণী অংশগ্রহণ করেন।
    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০