• শিরোনাম

    নেত্রকোনার গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনায় ১০ মরদেহ উদ্ধার

    দি গাংচিল ডেস্ক | ০৯ সেপ্টেম্বর ২০২০


    নেত্রকোনার গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনায় ১০ মরদেহ উদ্ধার

    নেত্রকোনা জেলার কলমাকান্দার গুমাই নদীতে ৩৬ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। ট্রলার ডুবির ঘটনায় এই পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। তবে আরোও অনেকে নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা ।

    আজ ৯ই সেপ্টেম্বর (বুধবার)  বেলা ১১টার দিকে ট্রলারডুবির এ ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে পাঁচজন নারী এবং পাঁচজন শিশু ।


    এ দূর্ঘটনায় যে ১০ জন প্রাণ হারিয়েছেন তারা হলেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জামালপুর গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী লাকি আক্তার (৩০)  এবং তার ২ বছরের সন্তান জাহিদ মিয়া, একই গ্রামের কবীর মিয়ার স্ত্রী সুলতানা বেগম (৪০) এবং তার  ২ ছেলেমেয়ে-মুজাহিদ (৩) ও  টুম্পা (৪),সেই এলাকারই মর্জিনা আক্তার (৫০),  অনিক মিয়া (৬), লুৎফুন্নাহার (২৫) এবং তার ২ বছরের ছেলে রাকিবুলসহ নেত্রকোনা জেলার মেদনীর আবু চানের স্ত্রী হামিদা আক্তার।

    স্থানীয় প্রশাসন জানিয়েছে, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার মধ্যনগর থেকে ৩৬ জন যাত্রীসহ একটি ট্রলার নেত্রকোনা সদরের ঠাকুরাকুনার দিকে যাচ্ছিল।যাত্রীবাহী ট্রলারটি কলমাকান্দা উপজেলার রাজনগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রলারের সাথে সংঘর্ষ হওয়ায় ডুবে যায় যাত্রীবাহী ট্রলারটি।


    বড়খাপন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাদিসউজ্জামান ধারনা করছেন যে , নিহতের সংখ্যা বাড়তে পারে  । তিনি আরোও জানান, দুর্ঘটনার শিকার যাত্রীবাহী ট্রলারটি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে এলাকাবাসী।

    জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানিয়েছেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজে যোগ দিয়েছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১