• শিরোনাম

    নৌকায় ১ লক্ষ ইয়াবা ফেলে পালাল পাচারকারীরা

    দি গাংচিল ডেস্ক | ০৯ সেপ্টেম্বর ২০২০


    নৌকায় ১ লক্ষ ইয়াবা ফেলে পালাল পাচারকারীরা

    কক্সবাজার জেলার টেকনাফ সীমান্তের নাফনদী দিয়ে পাচার করার সময় একটি নৌকাসহ ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা বড়ির চালান আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।আজ (বুধবার) ভোরে ইয়াবার এ চালানটিকে জব্দ করা হয়েছে।

    টেকনাফ বিজিবি- ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানিয়েছেন,আজ বুধবার (৯ সেপ্টেম্বর) ভোরে টেকনাফ বিজিবি- ২ ব্যাটালিয়নের অধীনস্ত টেকনাফ বিওপির টহলদল মাদকের একটি বিশাল চালান পাচারের সংবাদ জানতে পারে। পরক্ষনেই নাফ নদী বরাবর বিআরএম-৫ পয়েন্টের সাবরাং ইউনিয়নের দক্ষিণে অবস্থিত লাফারঘোনা পয়েন্টে অবস্থান নিয়েছিলো বিজিপি। কিছুসময় যেতেই কয়েকজন লোক নৌকা নিয়ে বাংলাদেশের সীমানায় ঢুকে পড়তে দেখা যায়।


    তখন বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করায় মাদক পাচারকারীরা নৌকা রেখে কেওড়াবন জঙ্গলের ভেতরদিক দিয়ে পালিয়ে গেলে তাদের কাউকেই ধরতে পারেনি বিজিপি।অতঃপর ঘটনাস্থল তল্লাশি করে একটি কাঠের নৌকা এবং দুইটি বস্তা পাওয়া গেছে। বস্তা ২টি ব্যাটালিয়ন সদরে নিয়ে গিয়ে বস্তা থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত ইয়াবা বিজিবি’র ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার উদ্দেশ্যে ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে ।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১