• শিরোনাম

    পিএসজিতে করোনা পজেটিভ মোট ৬

    দি-গাংচিল ডেস্ক | ০৪ সেপ্টেম্বর ২০২০


    পিএসজিতে করোনা পজেটিভ মোট ৬

    পিএসজি বৃহস্পতিবার তাদের স্কোয়াডে কোভিড -১৯ আক্রান্ত ঘোষণা করেছে, নেইমার এবং দুই সতীর্থ ফ্রান্সে তাদের মৌসুম শুরুর বিষয়ে গুরুতর সন্দেহ প্রকাশ পায়, পরে ভাইরাস সংক্রামিত হওয়ার পর তা প্রকাশিত হয়।

    ফরাসী চ্যাম্পিয়নরা একটি টুইট বার্তায় তাদের স্কোয়াডে মোট পজেটিভ সংখ্যা ছয়। এ নিয়ে একটি টুইট বার্তায় জানিয়েছে, প্যারিস সেন্ট জার্মেইনের খেলোয়াড় কর্মীদের উপর চালানো সর্বশেষতম পরীক্ষা নিশ্চিত করেছে যে সেখানে তিন জন নতুন পজিটিভ রয়েছে।”


    

    স্পেনীয় ভূমধ্যসাগরীয় দ্বীপ আইবিজার সাম্প্রতিক ছুটির পরে নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়েন্দ্রো পার্দিস প্রথম পজিটিভ পরীক্ষা করেছিলেন।


    ডাক্তার-রোগীর গোপনীয়তার কারণে নাম প্রকাশ না করার জন্য খেলোয়াড় কর্মীদের কাছের এক মেডিকেল সূত্র এএফপিকে তাদের পরিচয় নিশ্চিত করেছে।

    স্পোর্টস ডেইলি এল’কুইপ জানিয়েছে যে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকুইনহস, আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি এবং গোলরক্ষক কাইলোর নাভাস – যারা আইবিজার মধ্যে ছিলেন – এই নতুন ইতিবাচক ঘটনা ছিল।


    আরেক পিএসজির খেলোয়াড়, মিডফিল্ডার আন্ডার হেরেরাও আইবিজার সাথে রয়েছেন বলে জানা যায়।

    পিএসজি আগামী বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর লেন্সে তাদের নতুন লিগ মৌসুমের প্রথম খেলা খেলতে নামবে, তবে সেই ম্যাচটি এখন এগিয়ে যাবে কিনা তা নিয়ে সন্দেহ বাড়ছে।

    গত শনিবার লেন্স খেলাটি প্রথম দিকে এগিয়ে যাওয়ার কথা ছিল, তবে ২৩ আগস্ট লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তাদের দৌড়ানোর পরে পিএসজি স্কোয়াডকে বিরতি দিতে বিতর্কিতভাবে পিছিয়ে দেওয়া হয়েছিল, এতে তারা বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে হেরেছিল।

    খেলার পরিবর্তে তাদের স্কোয়াডকে অবকাশ দেওয়া হয়েছিল কিন্তু ফরাসি লিগ কেন কেবল লেনসে পিএসজির ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল তা নিয়ে প্রশ্ন উত্থাপন করোনোর ​​ভাইরাস মামলার একটি ক্লাস্টারকে এখন ক্লাব ছেড়ে দেওয়া হয়েছে, কেবল তাদের এত খেলোয়াড়ের জন্যই মহামারী চলাকালীন ছুটিতে বিদেশ ভ্রমণ

    পিএসজিও লেন্সের ম্যাচের নতুন তারিখের তিন দিন পরে ১৩ সেপ্টেম্বর তিক্ত প্রতিদ্বন্দ্বী মার্সেইক।

    বিদ্যমান, কঠোর ফরাসি লিগের (এলএফপি) বিধি অনুসারে, ক্লাবের আট দিনের সময়কালে কমপক্ষে চারটি ইতিবাচক টেস্ট থাকলে ম্যাচ পিছিয়ে দেওয়া সম্ভব হলে সমষ্টিগত দলটির প্রশিক্ষণ সেশনগুলি বাতিল করতে হবে।

    আর ছয়জন খেলোয়াড়কে, যাকে এখন বিচ্ছিন্ন করে রাখা হবে, তাদের বিদ্যমান স্বাস্থ্য নির্দেশিকাতে আট দিনের জন্য তাদের সতীর্থদের সাথে প্রশিক্ষণও দেওয়া হবে না।

    সাম্প্রতিক সপ্তাহগুলিতে, বেশ কয়েকটি লিগ ক্লাব স্টারসবার্গ, লিয়ন, মার্সেই, রেনেস, ন্যান্তেস এবং মন্টপিলিয়ার সহ ইতিবাচক পরীক্ষার রিপোর্ট করেছে।

    ২১ শে আগস্ট সেন্ট-এতিয়েনের বিপক্ষে মার্সেইয়ের খেলা, যা মরসুমের উদ্বোধনী হওয়ার কথা ছিল, তা একটি মামলার গুচ্ছতার কারণে স্থগিত করা হয়েছিল।

    তবে, এলএফপি একটি সংশোধিত প্রোটোকল প্রবর্তনের জন্য প্রস্তুত রয়েছে যা নিশ্চিত করবে যে দলগুলি কমপক্ষে একজন গোলকিপার সহ কমপক্ষে ২০ জন খেলোয়াড়কে গেম খেলতে সক্ষম করবে – নেতিবাচক পরীক্ষা দিয়েছে।

    গত ফরাসি মৌসুমটি প্রথম দিকে শেষ হয়েছিল, ১ম রাউন্ড ম্যাচ খেলতে না পেরে স্বাস্থ্য সঙ্কটের কারণে, যদিও পিএসজির নাম ছিল চ্যাম্পিয়নরা, কারণ তারা এই সময় লীগে নেতৃত্ব দিয়েছিল।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১