• শিরোনাম

    চাকরিচ্যুত হচ্ছেন মাদকাসক্ত ২৬ পুলিশ সদস্য

    দি গাংচিল ডেস্ক | ২৭ সেপ্টেম্বর ২০২০


    চাকরিচ্যুত হচ্ছেন মাদকাসক্ত ২৬ পুলিশ সদস্য

    মাদকাশক্ত ২৬ জন পুলিশ সদস্য চাকরিচ্যুত হতে চলেছে বলে জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলাম।

    শনিবার (২৬শে সেপ্টেম্বর) ঢাকার মিরপুর এর ডিএমপির নবসৃষ্ট ট্রাফিক মিরপুর বিভাগ এর উপ-কমিশনারের (ডিসি) কার্যালয় উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।


    ডিএমপি কমিশনার বলেছেন, মাদক এর বিষয়ে আমরা সন্দেহভাজন পুলিশ সদস্যদের ডোপ টেস্ট করিয়েছি। তার মধ্যে ২৬ জন সদস্যকে পজিটিভ পাওয়া গেছে। এ ২৬ জন সদস্যকে চাকুরিচ্যুত করার প্রক্রিয়া চলমান রয়েছে। আর এইভাবে মাদকাসক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিদের জন্য সুস্পষ্ট উদাহরণ হবে যে এ ব্যাপারে কাউকেই ছাড় দেয়া হবে না। এ উদ্যোগ এর কারণে অনেকেই মাদকাশক্ত জীবন থেকে ফিরে এসেছেন।

    মো. শফিকুল ইসলাম আরও জানান, পুলিশ সদস্যদের মধ্যে যারা মাদকের সাথে যুক্ত আছেন বা মাদক ব্যবসায়ীদের সহযোগিতা করছেন, তাদের বিরুদ্ধে সরাসরি মামলা নিয়ে গ্রেফতার চলছে। এই বিষয়ে কোন রকম শিথিলতা দেখানো হচ্ছে না এবং হবেনা।


    সাধারণ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে যে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে, ঠিক একইভাবে মাদক এর সাথে সম্পৃক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধেও একই ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

    এ সময় ডিএমপির অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম,অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১